চাঁদপুরে উৎপল কুমার সরকারের হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

বিশেস প্রতিনিধি ; চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৪১তম ব্যাচের মেধাবী ছাত্র ও ঢাকা আশুলিয়া হাজী ইউনুস আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারের হত্যাকারীদের  শাস্তির দাবিতে চাঁদপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ২ জুলাই ) বিকেলে চাঁদপুর শহরের শপথ চত্বরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এক্স স্টুডেন্ট ক্লাব চাঁদপুরের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উৎপল কুমার সরকার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিজ্ঞান বিভাগের ৪১তম ব্যাচের ছাত্র ছিলেন।  তিনি আশুলিয়া ইউনুস কলেজে রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষকের দায়িত্বে ছিলেন।

মানববন্ধনে বক্তারা তাদের বক্তব্যে বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ও শিক্ষক উৎপল সরকারের নির্মম ও বর্বরোচিত হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। উৎপল তার কাজের ধারাবাহিকতায় ছাত্র জিতুকে বিভিন্ন খারাপ কাজসহ ঘোরাফেরা থেকে বিরত থাকতে বলেন। এ ঘটনায় ক্ষুদ্র হয়েই জিতু  উৎপল কুমারকে স্ট্যাম্প দিয়ে বেধড়ক মারধর করার কারনেই সে মারা যায়।

মানববন্ধনে অংশ নেয়া বক্তারা কলেজ শিক্ষকের উপর হামলাকারী ও তাদেরকে প্রশয় দেয়া ব্যাক্তিদের শাস্তি দাবি করেছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এক্স স্টুডেন্ট ক্লাব চাঁদপুরের সদস্য ও বিশ্বিবদ্যালয়ের সাবেক ছাত্র অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ,  অ্যাডঃ এ জেড এম রফিকুল হাসান রীপন, রোটারিয়ান মোস্তাক আহমেদ খান,  ব্যাংকার মাশরুর হাসান ভুইয়া, আঃ সামাদ খান রাজন, আলমগীর হোসেন, শেখ সাদি, জিসান আহমেদ সরকার, অ্যাডঃ ভাস্কর দাস, অ্যাডঃ আরিফ রাব্বানী,  মোঃ আনোয়ারুল কবির, মাহবুব, মোঃ নাসিরুদ্দিন ও মাইনুদ্দীন প্রমুখ।

একই রকম খবর