চাঁদপুরে ‘এখন’ টেলিভিশনের রিপোর্টার তালহা জুবায়ের

বাংলাদেশের প্রথম বিজনেস টেলিভিশন ‘এখন’ এ চাঁদপুর জেলায় রিপোর্টার হিসেবে যোগ দিয়েছেন সাংবাদিক তালহা জুবায়ের। তিনি গত ১০ জুন এখন টেলিভিশন টেলিভিশনে যোগ দেন। এদিন তিনি এখন টিভির হেড অব এইচআর অ্যান্ড এডমিন শিরিন চৌধুরী স্বাক্ষরিত নিয়োগপত্র হাতে পান।

জানা যায়, এখন টেলিভিশনে যোগদানের আগে তিনি দেশের অপর আরেকটি জনপ্রিয় নিউজ চ্যানেল ‘ডিবিসি নিউজ’ এর প্রতিষ্ঠালগ্ন ২০১৬ থেকে চাঁদপুর প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি বাংলাদেশের অন্যতম শীর্ষ জাতীয় ‘দৈনিক দেশ রূপান্তর’-এ চাঁদপুর প্রতিনিধি এবং চাঁদপুরের স্থানীয় শীর্ষ ‘দৈনিক চাঁদপুর প্রবাহ’র বিশেষ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

তালহা জুবায়ের ২০০৫ থেকে ২০০৮ সাল পর্যন্ত ইউনিসেফ পরিচালিত ম্যাস লাইন মিডিয়া সেন্টার (এমএমসি’র) শিশু সাংবাদিকতায় যুক্ত ছিলেন। ২০১২ সালে তিনি দৈনিক চাঁদপুর প্রবাহে স্টাফ রিপোর্টার হিসেবে সাংবাদিকতা শুরু করেন। তিনি চাঁদপুর প্রেসক্লাবের বর্তমান কমিটির আপ্যায়ন ও বিনোদন সম্পাদক, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কোষাধ্যক্ষ এবং বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে সাধারণ সদস্য হিসেবে রয়েছেন।

তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন চাঁদপুর সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগ থেকে কৃতিত্বের সাথে অনার্স ও মাস্টার্সে উত্তীর্ণ হন।

পূর্বের ন্যায় তার পেশাগত কাজে সহযোগিতা অব্যাহত রাখার জন্য তালহা জুবায়ের চাঁদপুর জেলা ও উপজেলা পর্যায়ের সাংবাদিক, প্রশাসন, পুলিশ বিভাগ, সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক দলসহ সর্বস্তরের মানুষের নিকট অনুরোধ জানিয়েছেন।

 

একই রকম খবর