চাঁদপুরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় জেলার বিভিন্ন মসজিদে দোয়া

স্টাফ রির্পোটার : বিএনপি’র চেয়ারপারসন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় চাঁদপুর জেলা বিএনপির উদ্যোগে ৮ উপজেলারর বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার বাদ জুম্মা চাঁদপুর জেলার ৮ উপজেলার বিভিন্ন ওয়ার্ড,ইউনিয়ন ও প্রতন্ত অঞ্চলে জামে মসজিদ গুলোতে দোয়ার আয়োজন করা হয়।
জেলা বিএনপির কর্মসূচির অংশ হিসেবে শাহমাহমুদপুর ইউনিয়নে বিভিন্ন মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদের ত্বাবধায়নে মহামায়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদ, কেতুয়া জামে মসজিদ ও পাইকদী জামে মসজিদে এ দোয়ার আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে উপজেলা ও ইউনিয়ন বিএনপির বিভিন্ন নেতাকর্মী, বিভিন্ন মসজিদের ইমাম, মোয়াজ্জিন, মুসল্লিসহ কোমলমতি শিশুরা অংশ নেয়। দোয়া মাহফিল শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।
শাহমাহমুদপুরে দোয়ায় আয়োজনে অংশগ্রহন করেন চাঁদপুর জেলা বিএনপি’র আহবায়ক ও কেন্দ্রীয় বিএনপির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিক।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপি’র সহ সভাপতি ও চাঁদপুর সরকারী কলেজের সাবেক এজিএস আবু তাহের খোকা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমদাদুল হক মিলন, সদস্য শাহাজালাল দেওয়ান, ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ কামাল মিজি, সহ সভাপতি কবির হোসেন রনি, সাংগঠনিক সম্পাদক শফিক কবিরাজ, প্রচার সম্পাদক মাসুদ বেপারী, ৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মফিজ খান, সাধারণ সম্পাদক জসিম পাটওয়ারী, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি আঃ ছাত্তার, ৫নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক মহসীন তপদার, বিএনপি নেতা মোঃ ছিদ্দিকুর রহমান, আলী আরশাদ গাজী, জেলা যুবদলের সম্মানিত সদস্য মোঃ রুমন হাজী, ইউনিয়ন যুবদলের আহবায়ক রুবেল হোসেন পাটওয়ারী, সদস্য সচিব মোস্তফা কামাল সোহেল,

যুগ্ম আহবায়ক মাহাবুব গাজী, শরীফ হোসেন, ওয়াসিম হাজী, ইকবাল খান, সদস্য সোহরাব হোসেন কুসুম, ফয়সাল হাজী, বিল্লাল হোসেন, ৯নং ওয়ার্ড সভাপতি নাছির হাজী, সহ সভাপতি নাছির হোসেন বৈদ্য, যুবদল নেতা মোবারক হোসেন, মমিন খান, ফয়েজ পাটওয়ারী, সদর উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য আশেক এলাহী, শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সহ সভাপতি আল আমিন নয়নসহ ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন নেতৃবৃন্দ।

 

একই রকম খবর