চাঁদপুরে ডিবি পুলিশের অভিযানে নকল স্যানিটাইজারসহ একজন‌ আটক

 

চাঁদপুর খবর রিপোট: চাঁদপুর শহ‌রে গোয়েন্দা পুলিশ (ডি‌বি) অভিযান চালিয়ে চা‌লি‌য়ে বিপুল পরিমাণ মানহীন ভেজাল নকল স্যাভলন, হ্যান্ড ওয়াশ ও স্যানিটাইজারসহ একজন‌কে আটক করা হয়েছে। শ‌নিবার (২৩ মে) দুপুরে  চাঁদপুর শহ‌রের চিত্রলেখা মোড় এলাকার একটি বাসার দোতলা থেকে এ সব ভেজাল সামগ্রী জব্দ করা হয়। সে সময়ে সোয়েব মোহাম্মদ কলিম (৪৫) নামে একজনকে আটক করা হয়।

চাঁদপুর জেলা ডি‌বি পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত কুমার বড়ুয়ার নেতৃত্বে এক‌টি দল গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায়।

এ সময় নামীদামি কোম্পানির নামের স্টিকার সাঁটানো বিপুল প‌রিমাণ নকল স্যাভলন, হ্যান্ডওয়াশ ও স্যানিটাইজারসহ একজনকে আটক করা হয়।

চাঁদপুর  গোয়েন্দা পুলিশের (ডি‌বি) ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত কুমার বড়ুয়া জানান, আটক ক‌লিম ক‌রোনা     প‌রি‌স্থিতি শুরুর পর থে‌কেই এ ধর‌নের ভেজাল ও নকল স্যাভলন হ্যান্ড‌ওয়াশ স্যানিটাইজার রাজধানী ঢাকা     থে‌কে চাঁদপুরে নিয়ে এসে জেলার বাজারের দোকানে বিক্রি করছেন।

তিনি আরও বলেন, করোনা পরিস্থিতিতে স্বাস্থ্য সুরক্ষার এ সব সামগ্রীর ব্যাপক চাহিদা থাকায় এবং অধিক মুনাফার লোভে সোয়েব মো. কলিমউদ্দিন এমন ব্যবসা শুরু করে।

অভিযানে এক লিটারের ৫০০ কন্টেইনার ভেজাল ও নকল স্যাভলন, ৫০০ পিস হ্যান্ডওয়াশ ও স্যানিটাইজার অভিযুক্ত ব্যক্তির বাসা থেকে জব্দ করা হয়েছে।

এ বিষয়ে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে চাঁদপুর জেলা পুলিশ সুপার মো:মাহবুবুর রহমান  তার সরকারি ফেসবুক আইডিতে জানান, শনিবার (২৩/০৫/২০২০খ্রিঃ) সকাল সাড়ে ১১ টায় চাঁদপুর ওসি ডিবি রনজিত কুমার বড়ুয়ার নেতৃত্বে এস আই রেজাউল করিম সহ সঙ্গীয় ফোর্স চাঁদপুর মহিলা কলেজের নিকটবর্তী স্বর্ণ মার্কেট এর দ্বিতীয় তলায় একটি বাসায়  অভিযান চালিয়ে এক লিটারের ৫০০ কন্টেইনার ভেজাল ও নকল স্যাভলন, ৫০০ পিস হ্যান্ডওয়াশ ও স্যানিটাইজারসহ সোয়েব মোহাম্মদ কলিম (৪৫) কে আটক করা হয়। ধৃত আসামীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।

একই রকম খবর