চাঁদপুরে নারীদেরকে টিকা প্রদান করা হবে লেডী প্রতিমা বিদ্যালয়ে

স্টাফ রির্পোটার : আজ ২৮ জুলাই বুধবার সকাল থেকে চাঁদপুর শহরের লেডি প্রতিমা মিত্র বালিকা উচ্চ বিদ্যালয়ে নারীদেরকে করোনার টিকা (ভ্যাকসিন) প্রদান করা হবে।

গত কয়েকদিন ধরে চাঁদপুরে হঠাৎ করোনার রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় টিকা কেন্দ্রে ভ্যাকসিন গ্রহীতাদের ব্যাপক ভিড় লক্ষ্য করা গেছে।

২৬ জুলাই এবং ২৭ জুলাই মঙ্গলবার সকাল থেকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে করোনার টিকা কেন্দ্রে নারী-পুরুষদের ব্যাপক ভিড় লক্ষ্য করা যায়।

সরজমিনে দেখা গেছে সেখানে সকাল থেকে বিকেল পর্যন্ত নারী-পুরুষরা ভিন্ন ভিন্ন লাইনে দাঁড়িয়ে টিকা গ্রহণের জন্য অপেক্ষা করতে দেখা যায়। আর এই টিকা গ্রহণের ক্ষেত্রে দীর্ঘ লাইন এবং টিকা গ্রহীতাদের ব্যাপক ভিড় থাকায় সেখানে তেমন স্বাস্থ্যবিধি দেখা যায়নি।

গত কয়েকদিন ধরে চাঁদপুর সিভিল সার্জনের আওতাধীন এই টিকাকেন্দ্রে নারী-পুরুষদের এমন বীর দেখা দেওয়ায় নারীদের জন্য আলাদাভাবে টিকা গ্রহণের উদ্যোগ নিয়েছে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়।
এরই প্রেক্ষিতে ২৮ জুলাই বুধবার সকাল থেকে নিদিষ্ট টিকা কেন্দ্রের পাশ্ববর্তী স্থানে চাঁদপুর শহরের লেডি প্রতিমা মিত্র বালিকা উচ্চ বিদ্যালয়ের দুটি কক্ষে নারীদের জন্য টিকা দেয়ার ব্যবস্থা গ্রহণ করেছেন চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়। আর এ তথ্য নিশ্চিত করেছেন চাঁদপুরের সিভিল সার্জন ডাক্তার মোঃ সাখাওয়াত উল্লাহ।

তিনি জানান,চাঁদপুরের নির্দিষ্ট টিকা কেন্দ্রে হঠাৎ টিকা গ্রহীতাদের প্রচণ্ড ভিড় বেড়ে যাওয়ায় নারীদেরকে আলাদাভাবে টিকা গ্রহণের জন্য চাঁদপুর লেডি প্রতিমা মিত্র বালিকা উচ্চ বিদ্যালয়ের দুটি কক্ষ নিয়ে তাদেরকে টিকা প্রদান করা হবে। আর পুরুষরা পূর্বের টিকাকেন্দ্রেই করোনার টিকা গ্রহণ করবেন।

 

একই রকম খবর