চাঁদপুরে নিখোঁজ মাদরাসা ছাত্রের সন্ধান চায় পরিবার

চাঁদপুর: চাঁদপুরে এক সপ্তাহ ধরে সাব্বির হোসেন (১২) নামের এক মাদরাসা ছাত্র নিখোঁজ হয়েছে। তার সন্ধান চেয়ে চাঁদপুর মডেল থানায় একটি জিডি করেছে ভুক্তভোগী পরিবার।

নিখোঁজ সাব্বির হোসেন (১২) চাঁদপুর পৌরসভার ১৩ নং ওয়ার্ডস্থ মধ্য তরপুরচন্ডী গ্যাস কোম্পানী এলাকার সবুর গাজীর ছেলে।

নিখোঁজ সাব্বিরের বড় ভাই সাদেক জানায়, তার ছোট ভাই চাঁদপুর শহরের বাসস্ট্যান্ট জামিয়া মাদানীয়া আশ্রাফুল উলুম মাদরাসার হেফজো শাখায় শিক্ষক হাফেজ সুলতানের কাছে পড়ালেখা করে। গত ১২ অক্টোবর মঙ্গলবার বিকেলে তার মাতা পারভিন বেগম ছেলের মাদরাসার বেতন দিতে এসে জানতে পারেন। সাব্বির মাদরাসাতে নেই।

ছেলের খোঁজের জন্য মাদরাসার শিক্ষক হাফেজ সুলতানের নিকট জানতে চাইলে তিনি জানান, কয়েকদিন ধরেই সাব্বিরকে মাদরাসায় পাওয়া যাচ্ছেনা। পরে ভুক্তভোগী পরিবার সাব্বিরকে পরিচিত সব জায়গায় এবং সকল আত্মীয় স্বজনের নিকট খোঁজ করেও তার কোন সন্ধ্যান পায়নি।

মাদরাসার অন্যান্য ছাত্ররা জানায়, নিখোঁজ হওয়া সাব্বির মাদরাসা থেকে ঢাকায় চলে যাবে বলে তাদের সাথে বলেছেন। তারপর কয়েকদিন পর থেকেই সাব্বির মাদরাসা থেকে নিখোঁজ হয়ে যায়।

পরিবার তার সন্ধান চেয়ে ১২ অক্টোবর মঙ্গলবার রাতে চাঁদপুর মডেল থানায় একটি নিখোঁজ ডায়রি করেন।

হারিয়ে যাওয়ার সময় তার পরনে সাদা পাঞ্জাবি, পায়জামা, মাথায় টুপি ছিলো। মুখমন্ডল গোলাকার, গায়ের রং শ্যামবর্ণের। উচ্চতা সাড়ে ৪ ফুট। কোন স্বহৃদয়বান ব্যক্তি যদি ছেলেটির সন্ধান পেয়ে থাকেন তাহলে তার বড় ভাইয়ের ০১৮৬৫৬৩৫০৩০ এবং তার পিতার ০১৮৬৪৫৭৯০৫৬ এই মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তারা।

একই রকম খবর