চাঁদপুরে নিরাপদ সড়ক চাইয়ের উদ্যোগে রোকনুজ্জামানকে সংবর্ধনা

স্টাফ রির্পোটার : নিরাপদ সড়ক চাই কেন্দ্রিয় কমিটির নির্বাহী সদস্য ও জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২২ উদযাপন কমিটির সদস্য সচিব সাংবাদিক মোঃ রোকনুজ্জামান রোকন বলেছেন, আগামী ১৫ অক্টোবর নিরাপদ সড়ক চাই কেন্দ্রিয় কমিটির চেয়ারম্যান ইলিয়াছ কাঞ্চন চাঁদপুরে আগমন সফল করার জন্য আপনারা নিরলসভাবে কাজ করুন।

নিরাপদ সড়ক চাই জাতীয় দিবস আগামী ২২ অক্টোবর । জাতীয় দিবস কে কেন্দ্র করে অক্টোবর মাসের সকল কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে পালন করুন। এতে আমি ব্যক্তিগতভাবে আপনাদের সর্বাত্নক সহযোগিতা করবো। তিনি নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলার সকল কার্যক্রমের ভূয়ষী প্রশংসা করে বলেন, চাঁদপুর জেলা কমিটি নিসচা কর্তৃক পুরস্কার পাওয়ার যোগ্য। আগামীতে তাদের কার্যক্রমে তারা পুরস্কৃত হবেন বলে আমি বিশ্বাস করি।

তিনি সবাইকে নিরাপদ সড়ক গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। নিরাপদ সড়ক চাই কেন্দ্রিয় কমিটির নির্বাহী সদস্য ও উদযাপন কমিটির সদস্য সচিব হওয়ায় সাংবাদিক রোকনুজ্জামান রোকনকে নিসচা চাঁদপুর জেলা শাখার দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

গতকাল শুক্রবার বিকেলে শহরের ক্যাফে কর্ণারের চতুর্থ তলায় নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি অধ্যাপক কামরুল হাছান, সহ-সভাপতি মুসাদ্দেক আল আকিব, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহআলম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, কোষাধ্যক্ষ মামুন শনি, মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান বেগম কুমকুম, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম আকাশ, দপ্তর সম্পাদক সুজয় চৌধুরী লিটন, ক্রীড়া সম্পাদক ফরহাদ আলম, যুব বিষয়ক সম্পাদক বাদশা ভুইয়া, সম্মানিত সিনিয়র সদস্য মাওলানা আবদুর রহমান, সদস্য শাহজাহান, সদস্য শাহমুব জুয়েল,সদস্য শাহাদাত হোসেন প্রমুখ।

পরে নিরাপদ সড়ক চাই কেন্দ্রিয় কমিটির নির্বাহী সদস্য ও উদযাপন কমিটির সদস্য সচিব হওয়ায় সাংবাদিক রোকনুজ্জামান রোকনকে নিসচা চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সভায় আগামী অক্টোবর মাসসহ জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপনে বিভিন্ন কমিটি গঠন করা হয় এবং আগামী ১৫ অক্টোবর নিসচার চেয়ারম্যান ইলিয়াছ কাঞ্চন চাঁদপুরে আগমন উপলক্ষে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়।

একই রকম খবর