চাঁদপুরে নিসচার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ সমাবেশ ও রেলি

চাঁদপুর খবর রির্পোট: নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার আয়োজনে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ সমাবেশ, রেলি ও সড়ক দূর্ঘটনায় নিহত পরিবারের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে।

গতকাল ১ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৩টায় চাঁদপুর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের সভাকক্ষে নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার সভাপতি সাংবাদিক এম এ লতিফ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেল এর পরিচালনায় বক্তব্য রাখেন, অতিথি হিসেবে বক্তব্য চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মেঘনা বার্তার সম্পাদক মো: গিয়াস উদ্দিন মিলন, সংগঠনের উপদেষ্টা চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, , চাঁদপুর হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি অ্যাডভোকেট বিনয় ভূষন মজুমদার ,চাঁদপুর ড্যাফোডিল কলেজের অধ্যক্ষ মো: নূর খান ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার প্রতিষ্ঠাতা সদস্য সচিব মো: শওকত করিম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার অর্থায়নে সড়ক দূর্ঘটনায় নিহত দুটি পরিবারকে ছাগল প্রদান করেন অতিথিবৃন্দ।

আনন্দ সমাবেশ শেষে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক রেলি ড্যাফোডিল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা নিসচার সভাপতি এম এ লতিফ। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

একই রকম খবর