চাঁদপুরে ন্যায্যমূল্যে জেলা প্রশাসনের পেয়াঁজ বিক্রয় কার্যক্রমের উদ্বোধন

গাজী মোঃ ইমাম হাসান : চাঁদপুরে ন্যায্যমূল্যে টিসিবির মাধ্যমে ৪৫ টাকা কেজি ধরে পেয়াঁজ বিক্রয়ের কার্যক্রম উদ্বোধন করলেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। সোমবার (২ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মূখে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

কচুয়া উপজেলার সাচারের ডিলার মেসার্স আজম এন্টার প্রাইজ ন্যায্যমূল্যে এ পেয়াঁজ রোববার সন্ধ্যায় ঢাকা টিসিবির গোডাউন থেকে নিয়ে আসেন। পরে জেলা প্রশাসকের নির্দেশে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মূখে পেয়াঁজ বিক্রয় করার নির্দেশ প্রদান করেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম জাকারিয়া, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বলেন, টিসিবির উধ্বর্তন কর্তৃপক্ষেরর সাথে কথা হয়েছে।পর্যাপ্ত পেয়াঁজের মজুদ রয়েছে। প্রতিদিন সকল উপজেলায় ন্যায্যমূলে পেয়াঁজ বিক্রয় হবে। তবে ডিলারের সংকট রয়েছে। প্রতিদিন ৩ টন করে পেয়াঁজ ন্যায্যমূল্যে দেয়া হবে।

ন্যায্যমূল্যে বিক্রয়ের খবর শুনতে পেয়ে বিভিন্ন স্থান থেকে নারী পুরুষরা পেয়াঁজ ক্রয় করার জন্য জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মূখে ঝড় হয়। ১ম দিন ৩টন পেয়াঁজ বিতরণ করা হয়। প্রতিদিন ন্যায্যমূল্যে এ পেয়াঁজ বিক্রয় করা হবে বলে জানা যায়।

একই রকম খবর