চাঁদপুরে পাসপোর্টে ভুলে ভরা : দায় কার!

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুরের ফরিদগঞ্জ নিবাসী নাবিদ হোসেন মিজি পিতা মো: বশির উল্লা মিজি নামের এক ব্যক্তির পাসপোর্টে ভুলে ভরা । আবেদনে তার পাসপোর্টের সিরিয়াল নাম্বার হলো :১৩০১০০০০০৪০৪১৯৭ ।

আবেদনে ঠিকানা ফরিদগঞ্জ উপজেলা বলা হলেও পরবর্তীতে পাসপোর্ট অফিস তার ঠিকানা দিয়েছে চাঁদপুর সদর । পাসপোর্টে জরুরী বলা হলেও পরবতর্েিত অফিস বলছে নরমান । গত ৭ ডিসেম্বর ২০২০ খ্রি: অনলাইনে নাবিদ হোসেন মিজি এই আবেদনটি করেন ।

আবেদনের বিষয়টি নিয়ে বির্তকের জন্ম দিয়েছে । যার কারণে দায় কার তা নিয়ে প্রশ্ন উঠেছে । গতকাল ২২ ফেরুয়ারী সোমবার পাসপোর্ট আবেদনকারী নাবিদ হোসেন মিজি পিতা মো: বশির উল্লা মিজি দৈনিক চাঁদপুর খবরে এসে ক্ষোভ প্রকাশ করেন ।

তিনি অভিযোগ করে বলে বলেন,আমার ছেলের জন্য চাঁদপুর পাসপোর্ট অফিসে আবেদন করেছি । আমার আবেদনে ঠিকানা ফরিদগঞ্জ উপজেলা কিন্তু পাসপোর্ট অফিস পরবতর্েিত ঠিকানা চাঁদপুর সদর উল্লেখ করেছে । আর পাসপোর্টে জরুরী বলা হলেও পরবর্তীতে দেখি নরমেল উল্লেখ করেছে অফিস । আমার ছেলে সৌদি যাবে । সেখানে চাকুরী করে । এই সমস্যার কারণে তার বিদেশ যাওয়া অনিশ্চিত হয়ে পড়েছে ।বিষয়টি আমি পাসপোর্ট কর্তৃপক্ষের সুৃষ্টি কামনা করছি ।

এ ব্যাপারে চাঁদপুর পাসপোর্ট অফিসের সুপারেনটেন্ড মৃদুল ভূইয়ার সাথে একাধিকবার মোবাইল করলেও তিনি ফোন রিসিভ করেন নি ।

একই রকম খবর