চাঁদপুরে পুলিশ সুপারের নেতৃত্বে ঝটিকা অভিযান: আটক অর্ধশত

চাঁদপুর খবর রির্পোট : চাঁদপুর শহরে পুলিশ সুপার মো. মিলন মাহমুদের নেতৃত্বে ঝটিকা অভিযান পরিচালনা করে অর্ধশত ব্যাক্তিকে আটক করা হয়েছে।

৩০ জুলাই শুক্রবার বিকেলে পুলিশ সুপার মিলন মাহমুদের নেতৃত্বে চাঁদপুর শহরের বড় স্টেশন, প্রেসক্লাব ঘাট, বাবুরহাট, রেলওয়ে আক্কাস আলী উচ্চ বিদ্যালয় মাঠে কঠোর লকডাউন বাস্তবায়নে জনসমাগম ঠেকাতে ঝটিকা অভিযান পরিচালন করেন।

শহরের বড় স্টেশন ত্রিনদীর মোহনা এলাকা লকডাউন ঘোষণা করায় জনসমাগম সম্পূর্ণ ভাবে নিষিদ্ধ। সেখানে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের নির্দেশ অমান্য করে মানুষ ভ্রমনে ভিড় জমায়। সেখান থেকে ১০/১২ জন।

প্রেস ক্লাব ঘাট এলাকা থেকে বেশ কয়েক জন ও রেলওয়ে আক্কাস আলী উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় ব্যাক্তিরা ফুটবল খেলার আয়োজন করে। সেখান থেকে কম পক্ষে ২০/২৫ জন সহ প্রায় ৫০/৬০ জনকে আটক করা হয়।

পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, ‘চাঁদপুরে করোনা পরিস্থিতি ভয়াবহ।পুরো জেলাকে কঠোর লকডাউনের আওয়তায় আনা হলে জনসমাগম নিষিদ্ধ হলে ও সাধারণ মানুষ ঘর থেকে বাইরে বের হয়ে সমাগম করছে। আমরা চাই সকলকে করোনার হাত থেকে মুক্ত রাখতে।’

এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়,অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন, চাঁদপুর মডেল থানার অফবসার ইনচার্জ আঃ রশীদ, পুলিশ পরিদর্শক ( তদন্ত) সুজন কান্তি বড়ুয়া, পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্ট) এনামুল হক চৌধূরী সহ পুলিশ সদস্যরা।

একই রকম খবর