চাঁদপুরে পৃথক অভিযানে ২ মাদকব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদক বিরোধী পৃথক অভিযানে মো. মোবারক কাজী (৩৫) কে ১২০ পিস ও মোঃ মাইন উদ্দিন কবিরাজ (৩২) কে ২হাজার ৬শ’সহ মোট ২৭শ’ ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

রবিবার (১৩ জুন) সন্ধ্যা ৬টায় ও রাত ৯টায় চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক একেএম দিদারুল আলমের নেতৃত্বে গঠিত রেডিং টীম পৃথক পৃথক এ অভিযানগুলো পরিচালনা করেন।

আটককৃতরা হলেন, চাঁদপুর সদর থানাধীন উত্তর আশিকাটি চাঁনখার বাজার মৃত লতিফ কাজীর ছেলে মো. মোবারক কাজী (৩৫) ও হাজিগঞ্জ থানাধীন পূর্বমুকিমাবাদ গ্রামের কামাল হোসেনের ভাড়াটিয়া মৃতমুনসুর আহমেদের ছেলে মো. মাইন উদ্দিন কবিরাজ (৩২)। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্রে জানা যায়, রোববার, সন্ধ্যা ৬টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম এর নেতৃত্বে গঠিত রেডিং টীম চাঁদপুর সদর থানাধীন উত্তর আশিকাটি চাঁনখার বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসামি মোঃ মোবারক কাজী (৩৫) পিতা-মৃত লতিফ কাজি,মাতা- ঝরবানু বেগম এর দেহ তল্লাশি করে ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

এ বিষয়ে পরিদর্শক বাপন সেন চাঁদপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। একইদিনে আরো একটি অভিযানে দিনগত রাত ৯ টায় হাজিগঞ্জ থানাধীন পূর্বমুকিমাবাদ গ্রামের কামাল হোসেনের ভাড়াটিয়া আসামীর নিজ দখলীয় ফ্লাটবাসায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসামী মোঃ মাইন উদ্দিন কবিরাজ (৩২)গ্রেফতার, পিতা- মৃত মুনসুর আহমেদ,মাতা- মৃত জহুরা বেগম এর দেহ তল্লাশি করে ২৬০০(দুই হাজার ছয়শত)পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে সহকারী পরিচালক একেএম দিদারুল আলম বাদী হয়ে হাজিগঞ্জ থানায় ১টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এ ধরণের মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বেেলা জানা যায়।

একই রকম খবর