চাঁদপুরে প্রধানমন্ত্রীর উপহার পেয়েছে ৩ হাজার ৩৯৮ পরিবার

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরােসের পরিস্থিতির কারণে চাঁদপুরে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন পেশা শ্রেণীর ৩ হাজার ৩শ ৯৮ পরিবারের বাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেওয়া হয়েছে।

চাঁদপুরে জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মাজেদুর রহমান খান এর উদ্যোগে উপহার যাবে বাড়ি প্রোগ্রামের আওতায় এসব উপহার বাড়ি বাড়ি স্বেচ্ছাসেবীদের মাধ্যমে পৌঁছানো হয়।

বাংলাদেশের ৬৪ জেলায় সর্বপ্রথম চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাজেদুর রহমান খান উপহার যাবে বাড়ি এই উদ্যোগ গ্রহণ করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার প্রশংসা করে সকল জেলার ডিসিদের উদ্দেশ্যে বলেন, আপনারা সবাই চাঁদপুরের ডিসি কে ফলো করুন।

এই প্রোগ্রামের আওতায় দুইটি হট লাইন নাম্বারে কল রিসিভ করে এবং যাচাই বাছাই করে পরবর্তীতে স্বেচ্ছাসেবীদের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছিয়ে দেন।

এই প্রোগ্রামের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) (এডিসি) ও স্থানীয় সরকার অধিদপ্তরের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

যিনি নিজের পরিবারের কথা চিন্তা না করে এবং তার দুইটি শিশু মেয়ে কথা না ভেবে, নিজের জীবনের ঝুঁকি নিয়ে সরকারের আর্দেশ ও জেলা প্রশাসকের (ডিসি) নির্দেশে কাজ করে যাচ্ছেন।

এডিসি বলেন, আজ শনিবার (২৩ মে) চাঁদপুর জেলা প্রশাসনের” উপহার যাবে বাড়ি” প্রোগামের মাধমে ৫৯ টি পরিবার ও ২ টি করোনা আক্রান্ত পরিবারসহ মোট ৬১ টি পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, এ কার্যক্রমের সাহসী ও পরিশ্রমী ভলান্টিয়ারদের মাঝে কিছু নিরাপত্তা সামগ্রিও বিতরণ করা হয়।

 

একই রকম খবর