চাঁদপুরে প্রশমন প্রকল্পের ত্রৈমাসিক সমাপনী সভা

গাজী মোঃ ইমাম হাসানঃ চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল বলেছেন, আমি যতটুকু জেনেছি এটা একটা সফল প্রকল্প। এখন বড় চ্যালেঞ্জ হলো এই সফলতাকে ধরে রাখা। সাধারণ মানুষের জন্য কিছু করাটা অনেক বড় ব্যাপার। এ প্রকল্পের সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই অসহায় দুস্থ ও গরীবদের জন্য কাজ করায়। যা চাঁদপুরে স্মরণীয় হয়ে থাকবে।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে এলিট চাইনিজ রেস্টুরেন্টে সাজেদার ফাউন্ডেশনের উদ্যোগে প্রশমন প্রকল্পের ত্রৈমাসিক কার্যবিবরণী ও সমাপনী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

গরীব ও অসহায়দের স্বাস্থ্যসেবা দিতে যে ধরনের কার্যক্রম চালানো হয়েছে তার জন্যে সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই এডিসি বলেন, ইউনিভার্সাল স্বাস্থ্যসেবা আমাদের দেশের সব জায়গাতেই হবে এটাই আমার কাম্য। এ প্রকল্পের কার্যক্রমকে অনুসরণ করে আমাদের এগিয়ে যেতে হবে।

প্রকল্পের ফিল্ড কো-অর্ডিনেটর মোঃ শাহাজাহান আলীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত সিভিল সার্জেন ডা. আশ্রাফ আহমেদ চৌধুরী, পৌরসভার সচিব আবুল কালাম ভূইয়া, ডা. মোস্তাফিজুর রহমান, প্রশমন প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার মোঃ মোশারফ হোসেন, সাজেদা ফাউন্ডেশনের প্রোগ্রাম হেড মোঃ কবির হোসেন ভূইয়া প্রমূখ।

এসময় প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস, অ্যাড. হেলাল হোসাইনসহ পৌরসভার কাউন্সিলরবৃন্দ ও সাজেদা ফাউন্ডেশন ও প্রশমন প্রকল্পের কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।

একই রকম খবর