চাঁদপুরে প্রশাসনের সহযোগি হিসেবে মাঠে কাজ করছেন স্বেচ্ছাসেবক লীগ

সরকারি কঠোর বিধি নিষেধ দেশবাসী লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে মাঠ পর্যায়ে প্রশাসনের লোকজন দিনরাত কাজ করে যাচ্ছেন। চাঁদপুরে হঠাৎ করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় জনসমাগম ও যান চলাচল নিয়ন্ত্রনে হিমশিম খাচ্ছে প্রশাসনিক কর্মকর্তারা।

বিনা কারণে ঘর থেকে বের হওয়া ও মাঠে ময়দানে অলিতে-গলিতে পাড়া-মহল্লায় আড্ডা দেওয়া সহ নানান ধরনের জনসমাগম ঠেকাতে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন দিনরাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

করোনার প্রকোপ ঠেকাতে জনসমাগম ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে চাঁদপুর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কাজে সহযোগিতা করতে এগিয়ে আসে আওয়ামী সংগঠনের অংশ স্বেচ্ছাসেবকলীগ।
চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালের নির্দেশে চাঁদপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা প্রশাসনের সহযোগী হিসেবে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

৩০ জুলাই শুক্রবার শহরের বিভিন্ন জায়গায় ঘুরে দেখা যায় পুলিশ প্রশাসনের পাশাপাশি চাঁদপুর স্বেচ্ছাসেবকলীগ করোনার প্রকোপ ঠেকাতে অতীব প্রয়োজন ব্যতীত ঘর থেকে বের না হওয়ার জন্য পরামর্শ দিচ্ছেন।

বিভিন্ন জায়গায় জনসমাগম ও জটলা সৃষ্টি না করার জন্য বিভিন্ন দোকান মালিক ও কর্মচারীদের সতর্ক মূলক পরামর্শ দেন।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন জাতির পিতা বন্ধু শেখ মুজিবুর রহমান এই দেশের জন্য তার জীবন যৌবন সব কিছু বিলিয়ে দিয়েছেন।
আজকে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে এই দুঃসময়ে মহামারী কর্ণার প্রকোপ ঠেকাতে জনো নেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের সাধারণ মানুষের পাশে থাকার জন্য আমরা সকলের প্রতি আহ্বান জানিয়েছি। যারা বঙ্গবন্ধুকে ভালোবাসেন যারা দলকে ভালোবাসেন তারা আজীবন মানুষের সেবায় কাজ করে যাবেন।
জারা সিএস আওয়ামী লীগ করেন তারাই মানুষের পাশে থাকবেন।

জারা সি এস ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ তারা সবসময়ই মানুষের কল্যাণে কাজ করে যাবেন। দেশের এই ক্রান্তিলগ্নে যারা বঙ্গবন্ধুকে ভালোবাসেন এবং দলকে মনেপ্রাণে ভালোবাসেন তারাই শুধু মানুষের কল্যাণে কাজ করেছেন, এবং আজীবন পর্যন্ত দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাবেন।

আওয়ামী লীগের অঙ্গসংগঠনের স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা চাঁদপুর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে করোনার প্রকোপ ঠেকাতে হ্যান্ড মাইকিং এর মাধ্যমে সতর্কতামূলক পরামর্শ দিয়ে থাকেন। এবং মুখে মাস্ক পড়ার জন্য গুরুত্বভাবে সাধারণ মানুষকে বোঝানোর চেষ্টা করেন।

এসময় উপস্থিত ছিলেন পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রুবেল হাওলাদার সিডু, সাংগঠনিক সম্পাদক নাজমুল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বাদল গাজী, দপ্তর সম্পাদক তুহিন গাজী, সদস্য ইসমাইল হোসেন,১০ নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক মুন্না গাজী, ১১ নং ওয়ার্ডের যুগ্ম আহবায়ক সাব্বির হোসেন খান প্রমুখ।

একই রকম খবর