চাঁদপুরে প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা দেবেন ২৩ হাজার প্রার্থী

চাঁদপুর খবর রির্পোট: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে নিয়োগ পরীক্ষার জন্য চাঁদপুরের পরীক্ষা কেন্দ্রগুলো প্রস্তুত করা হয়েছে। জেলায় ২৩ হাজার চাকরিপ্রার্থী পরীক্ষায় অংশ নেবেন।

বুধবার (১৮ মে) বিকেলে চাঁদপুরের ফরিদগঞ্জে নির্ধারিত ৩টি কেন্দ্রে সরেজমিন পর্যবেক্ষণ করতে গেলে সংশ্লিষ্টরা এ সব তথ্য জানান।

এ বিষয়ে ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের প্রভাষক ও সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা কেন্দ্রের সচিব মো. আব্দুল হান্নান শেখ বলেন, আগামী শুক্রবার (২০ মে) শিক্ষক নিয়োগ পরীক্ষায় আমাদের এখানে ১২টি কক্ষে ৬২৪ জন অংশ দেবেন। যদি পরীক্ষা চলাকালীন বিদ্যুৎ না থাকে বা বৃষ্টি হয়, সেখানে কক্ষে আলোর জন্য পর্যাপ্ত মোমবাতির ব্যবস্থা রাখা হয়েছে।

এ বিষয়ে গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. মুনীর চৌধুরী বলেন, এ কেন্দ্রে মোট ২৭ কক্ষে ১ হাজার ৩০ জন পরীক্ষার্থী অংশ নেবেন। পরীক্ষার পরিবেশ নিশ্চিত করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, জেলায় ২৯টি কেন্দ্রে ২৩ হাজার ১৮ জন প্রার্থী পরীক্ষায় অংশ নেবেন। পরীক্ষার জন্য প্রস্তুতিমূলক সভা করা হয়েছে। সেই সভায় পরীক্ষাকালীন পালনীয় বিষয়ে সকলকে নির্দেশনা দেওয়া হয়েছে।

 

একই রকম খবর