চাঁদপুরে প্রেমে ব্যর্থ তরুণীর ব্রিজ থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরে প্রেমে ব্যর্থ হয়ে ব্রিজ থেকে ডাকাতিয়া নদী ঝাঁপ দিয়ে সুমি আক্তার (২৫) নামের এক অন্তঃসত্ত্বা তরুণী আত্মহত্যার চেষ্টা করেছে।

গতকাল ১৯ মে বৃহস্পতিবার সকাল ৯ টায় চাঁদপুর শহরের নতুন বাজার-পুরানবাজার সংযোগ সেতুতে এই ঘটনা ঘটে। ওই সময়ে ডাকাতিয়া নদীতে থাকা একটি মালবাহী কার্গোর শ্রমিকরা বিষয়টি দেখতে পায়।

তাৎক্ষণিক শ্রমিকরা নদী থেকে তরুণীকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেণ হাসপাতালে ভর্তি করায়।

এ বিষয়ে সুমি জানান, সে শহরের ঘোড়ামারা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা। গত কয়েক মাস ধরে তার সাথে স্থানীয় হৃদয় হাওলাদার নামের এক যুবকের প্রেমের সম্পর্ক হয়। হৃদয় তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তুলে।
এক পর্যায়ে সে অন্তঃসত্ত্বা হলে হৃদয় হাওলাদার তাকে বিয়ে করতে অস্বীকার করে এবং তার পেটে থাকা অনাগত সন্তান মেরে ফেলতে বলে।

১৯ মে সকালে এ বিষয় নিয়ে হৃদয় হাওলাদার তার মামার সহযোগীতায় সুমিকে ব্যাপক মারধর করে। এ অবস্থায় রাগে ক্ষোভে এবং লোকলজ্জার ভয়ে সুমি ব্রিজ থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে সার্জারি বিভাগের দায়িত্বরত সিনিয়র নার্স জানান, মেয়েটি যখন হাসপাতালে ভর্তি হয় তখন সে অজ্ঞান ছিল। প্রাথমিক চিকিৎসায় কিছুটা সুস্থ হলে সে নিজেকে অন্তঃসত্ত্বা বলে জানায়।

তাৎক্ষণিক আমরা আল্ট্রাসনোগাম করে জানতে পারি তার গর্ভে কোন সন্তান নেই। বর্তমানে মেয়েটি অনেকটা ভালো আছেন।

একই রকম খবর