চাঁদপুরে প্লাট বাসায় দিনে দুপুরে দুর্ধর্ষ চুরি

স্টাফ রির্পোটার : চাঁদপুর শহরের মধ্য গুনরাজদীতে প্লাট বাসায় দিনে, দুপুরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ১৮ অক্টোবর সোমবার দিন ওই এলাকার মোঃ মমিনুল ইসলামের নিজস্ব খান নিবাসে এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।

এসময় চোরচক্র তার বাসার স্টীলের আলমারীর লকার ভেঙ্গে নগদ দুই লাখ টাকা, আট ভরি, আট আনা ওজনের গলার সেট, গলার চেইন আংটি সহ প্রায় ৫ লাখ টাকা মূল্যের স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

চাঁদপুর পৌরসভার ১১ নং ওয়ার্ডস্থ গুনরাজদী এলাকার মৃত আব্দুল মান্নান খানের পুত্র ভুক্তভোগী মমিনুল ইসলাম জানান, তিনি দীর্ঘদিন ধরে সৌদি প্রবাসী ছিলেন। তার হার্টের সমস্যার কারনে অসুস্থ হয়ে গত দুই বছর পূর্বে তিনি দেশে ফিরে আসেন। বর্তমানে তিনি চাঁদপুর রেলওয়ে হকার্স মার্কেটে একটি গার্মেন্টস দোকানের ব্যবসা পরিচালনা করছেন।
তিনি জানান ঘটনার দুদিন আগে তার স্ত্রী ছেলে সন্তান সহ শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়েছে।

ঘটনার দিন সকাল সাড়ে দশটায় তিনি তার খান নিবাসের বাসায় তালা লাগিয়ে দোকানে চলে যান। এরপর বিকেল ৪ টার সময় তার শ্বশুর আবদুস সাত্তার পাটোয়ারী তার বাসায় গিয়ে বাসার দরজায় লাগানো তালাটি ভাঙা দেখতে পেয়ে তাকে ফোন করেন।

মমিনুল ইসলাম খবর পেয়ে তার বাসায় গিয়ে দেখেন বাসার সবকিছু এলোমেলো হয়ে পড়ে রয়েছে। স্টিলের আলমারির লকার ভেঙ্গে ব্রিফকেস থেকে চোরচক্র নগদ দুই লাখ টাকা আট ভরি আট আনা ওজনের স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছেন। তিনি যখন বুঝতে পারেন তার বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

তখন তিনি তাৎক্ষণিক ট্রিপল নাইনে কল করলে তাৎক্ষণিক চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তা পরিদর্শন করেন বলে তিনি জানান। পরে ১৯ অক্টোবর মঙ্গলবার দিন তিনি চাঁদপুর সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এমন দুর্ধর্ষ চুরির ঘটনায় সবকিছু হারিয়ে তিনি মানসিকভাবে অনেকটা ভেঙে পড়েছেন। এর পূর্বেও গত কয়েকদিন আগে তার পার্শ্ববর্তী বাসায় চুরির ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

 

একই রকম খবর