চাঁদপুরে ফাইজার টিকা দেওয়া শুরু, ব্যাপক উপস্থিতি

চাঁদপুর খবর রির্পোট : চাঁদপুরে করোনার ফাইজার টিকা (ভ্যাকসিন) দেয়া শুরু হয়েছে। প্রথম দিনেই এই টিকা গ্রহনকারীদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। প্রথম দিনে ৭৯২ জন অপেক্ষাকৃত ফাইজার টিকা গ্রহণ করেছে।

১৩ অক্টোবর বুধবার সকালে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ের ইপিআই ভবনে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপুর উপস্থিতিতে এ টিকা কার্যক্রম শুরু করা হয়। এসময় চাঁদপুর সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ সহ সিভিল সার্জন কার্যালয়ের অন্যান্য চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

করোনা প্রতিরোধে ফাইজারের তৈরি ১৬ হাজার ৩৮০ ডোজ টিকা চাঁদপুরে এসে পৌছে গত ১১ অক্টোবর। এরপর ১৩ অক্টোবর বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত প্রথম বারের মতো সিভিল সার্জন কার্যালয়ের ইপিআই ভবনে টিকা গ্রহীতাদের মাঝে টিকা প্রদান করা হয়।

চাঁদপুরবাসির দীর্ঘদিনের অপেক্ষার ফাইজার টিকা গ্রহনের প্রথম দিনই গ্রহীতাদের ব্যাপক উপস্থিতি দেখা লক্ষ্য করা গেছে। নারী-পুরুষরা আলাদা আলাদা লাইনে দাড়িয়ে টিকা গ্রহণের জন্য অপেক্ষা করতে দেখা যায়।

সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ বলেন, গত ১১ অক্টোবর প্রথমবারের মতো চাঁদপুরে ফাইজারের টিকা এসেছে। এগুলো আগামি এক মাসের মধ্যে শেষ করা হলে আবারো আসবে। এখন থেকে চাঁদপুর সদরে ফাইজারের টিকা দেওয়া হবে।

তিনি বলেন, প্রতিদিন ১ হাজার লোকের মাঝে টিকা প্রদানের টার্গেট। প্রথম দিনে সর্বমোট ৭৯২ জন টিকা গ্রহণ করেছেন।

একই রকম খবর