চাঁদপুরে বঙ্গবন্ধু শিশু -কিশোর মেলার ৩২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন 

স্টাফ রিপোটার : জাতীয় শিশু কিশোর সংগঠন  বঙ্গবন্ধু শিশু -কিশোর মেলার ৩২ তম প্রতিষ্ঠাবার্ষিকী ৩ আগস্ট বুধবার  সকাল ৮টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পালন করা হয়েছে।

এসময়  জাতীয়,দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়।স্বাধীন বাংলার স্বপ্নদ্রষ্টা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে পুস্পস্তবক অর্পন করা হয়। সংক্ষিপ্ত

আলোচনা সভায়  সভাপতিত্ব করেন   চাঁদপুর জেলা বঙ্গবন্ধু শিশু -কিশোর মেলার সভাপতি অ্যাডঃ বদিউজ্জামান কিরন। পরিচালনা করেন সাধারণ সম্পাদক অ্যাডঃ আমির উদ্দিন ভূইয়া  মন্টু। সভার শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুর সহ পরিবারের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেনঃ সহ সভাপতি স্বপন ভঞ্জ,তমাল ভৌমিক,এড. মোহাম্মদ আলী। যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ বিশ্বজিৎ কর রান,সাংগঠনিক সম্পাদক অমল কান্তি রক্ষিত,সহ সাংগঠনিক সম্পাদক লিটন মজুমদার,নৃত্যকলা সম্পাদক সোমা দও,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক  অ্যাডঃ শিহাবুল আলম শিবলী,ক্রীড়া বিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেন আখন্দ, সহ ক্রীড়া সম্পাদক শরিফুল ইসলাম ভুইঁয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক অজয় মজুমদার,

সমাজকল্যাণ সম্পাদক ও সেমিনার সম্পাদক অ্যাডঃ পলাশ মজুমদার,সাংস্কৃতিক সম্পাদক রঞ্জন সুত্রধর,অনুষ্ঠান বিষয়ক সম্পাদক অ্যাডঃ  ফারহানা সেলিনা,সহ অনুষ্ঠান বিষয়ক সম্পাদক অ্যাডঃ সালমা প্রমুখ।

একই রকম খবর