চাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে নিউজ টুয়েন্টি ফোরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চাঁদপুর খবর রির্পোট : চাঁদপুরে নানা আয়োজনের মধ্যদিয়ে দেশের প্রতিশ্রুতিশীল সংবাদভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন নিউজ টুয়েন্টি ফোরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে ২৮ জুলাই বৃহস্পতিবার বেলা ১১টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আয়োজনে জেলার বিভিন্ন গণমাধ্যমে কর্মরক সাংবাদিক, রাজনীতিক নেতৃবৃন্দ এবং সুধীজন উপস্থিত হয়ে নিউজ টুয়েন্টি ফোরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানান।

প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা জানান নিউজ টুয়েন্টি ফোরের চাঁদপুর জেলা প্রতিনিধি খোকন কর্মকার।

চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের সভাপতিত্বে ও দৈনিক শপথের সম্পাদক ও প্রকাশক কাদের পলাশের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী ও বিজয় টিভির স্টাফ রিপোর্টার, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মির্জা জাকির, মাইটিভির জেলা প্রতিনিধি মনোয়ার কানন, ডেইলি সানের জেলা প্রতিনিধি সেলিম রেজা।

এসময় উপস্থিত ছিলেন, উদয় বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজমুন্নাহার, দৈনিক চাঁদপুর পত্রিকার প্রধান সম্পাদক কেএম মাসুদ, দৈনিক চাঁদপুর প্রতিদের ভারপ্রাপ্ত সম্পাদক ইব্রাহিম রণি, দৈনিক চাঁদপুর বার্তার সিনিয়র রিপোর্টার কামরুল ইসলাম, দৈনিক চাঁদপুর প্রবাহের সিনিয়র স্টাফ রিপোর্টার কবির হোসেন মিঝি, দৈনিক চাঁদপুর সময়ের যুগ্ম বার্তা সম্পাদক আশিক বিন রহিম, দৈনিক চাঁদপুর বার্তার সহ-সম্পাদক শাহরিয়া পলাশ, দৈনিক ইলশে পাড়ের সহ-সম্পাদক মনির হোসেন, দৈনিক শপথের সিনিয়র স্টাফ রিপোর্টার এইচএম নিজাম, রহমান রুবেল, দৈনিক চাঁদপুর বার্তার স্টাফ রিপোর্টা এএম সাদ্দাম হোসেন,দৈনিক দৈনিক চাঁদপুর খবরের সিনিয়র স্টাফ রিপোর্টার মো:রানা সরকার প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, বসুন্ধরা গ্রুপ দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তাদের মালিকানাধীন নিউজ টুয়েন্টি ফোর গণমাধ্যমে ভূমিকা রাখছে। আজকে নিউজ টুয়েন্টি ফোরের প্রতিষ্ঠাবার্ষিকী ও ৭ম বর্ষে পদার্পণে শুভেচ্ছা ও অভিনন্দন রইলো।

তিনি আরো বলেন, বর্তমানে প্রবাকান্ডা দেশটাকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। এই প্রবাকান্ডার বিরুদ্ধে আমাদের সোচ্চার থাকতে হবে। বর্তমানে বিশ্বের অন্যান্য দেশেন তুলনায় আমাদের দেশ অনেক ভালো আছে।

তিনি বলেন, রাষ্ট্রকে তুল ধরা এবং রাষ্ট্রের উন্নয়নে সাংবাদিকদের অনেক ভূমিকা রয়েছে। গুজবের বিরুদ্ধে এবং রাষ্ট্রের স্বার্থে সাংবাদিকদের কলম চলুক। অন্যায়-অপরাধের বিরুদ্ধে কলম চলুক। এই হোক আমাদের অঙ্গীকার।

একই রকম খবর