চাঁদপুরে বাকশিস ও মাধ্যমিক শিক্ষক সমিতির মানববন্ধন

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি চাঁদপুর ও চাঁদপুর জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি এর যৌথ আয়োজনে নড়াইলে শিক্ষক লাঞ্ছিত হওয়ার ঘটনায় এবং ঢাকার সাভারে উৎপল কুমার সরকারকে নিশংসভাবে হত্যার প্রতিবাদে চাঁদপুর জেলা শহরের শপথ চত্বরে বৃহস্পতিবার ৩০ জুন এক প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালন করে ।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির জেলা শাখার সভাপতি ও দেশগাওঁ কলেজের অধ্যক্ষ আজহারুল কবির।

প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচিতে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির চাঁদপুর জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক মইনুদ্দিন এর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ মেজবাহউদ্দিন ,বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন,অধ্যক্ষ মনিরুল হক পাটোয়ারী, সদর বাকশিসের সভাপতি অধ্যাপক সোয়েব আহমেদ, যুগ্ম-সম্পাদক মোস্তফা কামাল , যুগ্ম-সাধারণ সম্পাদক শান্তি রঞ্জন ও অধ্যাপক এবারত উল্লা ।

মাধ্যমিক শিক্ষক সমিতির চাঁদপুর জেলা শাখার পক্ষে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও মতলব দক্ষিণ উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. বিল্লাল হোসেন , কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ও জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন , সাংগঠনিক সম্পাদক আলী আক্কাছ, শাহরাস্তি উপজেলা সভাপতি জহিরুল ইসলাম, ফরিদগঞ্জ উপজেলা সভাপতি সোহেল রানা ও বেসরকারি শিক্ষক ফোরামের সভাপতি মোস্তফা কামাল ।

বক্তাগল ঢাকার সাভারে উৎপল কুমার সরকারের হত্যার সুষ্ঠু তদন্ত করে বিচারের আওতায় এনে শাস্তিমূলক ব্যবস্থা এবং নড়াইলের শিক্ষক মির্জাপুর কলেজের অধ্যক্ষ সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে জানান এবং অনতিবিলম্বে বিচার করতে সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান ।

একই রকম খবর