চাঁদপুরে বাসা ভাড়ার নাম করে স্বর্নালংকার ও নগদ অর্থ চুরি

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর শহরের ওয়ারলেস বাজার এলাকায় বাসা ভাড়ার নাম করে আরিফ মঞ্জিলের মালিক কবির হোসেন বরকন্দাজের বাসার ভিতরে প্রবেশ করে তার স্ত্রীর আরাই ভড়ি ওজনের দুইটি হাতের বালা ও নগদ অর্থ চুরি করে নিয়ে যায় এক মহিলা চোর। পরে সিসি টিভি ফুটেজ দেখে চোর সনাক্ত করে আটক করে নিয়ে আসে পুলিশ।

জানাযায়, শহরের ওয়ারলেস বাজার এলাকায় গত ৪ ডিসেম্বর একমহিলা বাসা ভাড়ার কথা বলে কবির হোসেন বরকন্দাজের বাসায় যায় এবং তার স্ত্রীর সাথে কথা বলে বাড়ীর অবস্থান দেখে আছে সেই প্রতারক চোর চক্রের মহিলা সদস্য।

তারই ধারাবাহিকতায় গত ২০ই ডিসেম্বর দুপুরে পুনরায় সেই বাসায় যায়,এবং বাড়ীর গৃহ কর্তী সেই মুহুর্তে রুমে না থাকায় সেই মহিলা চোর সুযোগ বুজে তার আলমিরার চাবি পাশের ওয়ারডপে থাকতে দেখে তা নিয়ে স্টিলের আলমিরা খুলে ২টি আরাই ভরি ওজনের দুইটি হাতের বালা ও নগদ অর্থ নিয়ে দ্রুত পালিয়ে যায়।
পরে বাড়ীর গৃহকর্তী ঘরে প্রবেশ করে আলমারির সব কিছু ওলট পালট দেখে তার সন্দেহ হলে সাথে সাথে তার স্বামীকে ঘটনাটি অবহিত করে।

তার স্বামী কবির হোসেন তখন দোকানে থাকা অবস্থায় সেই মহিলাকে তার দোকানের সামনে দিয়ে যেতে দেখে তখন তিনি তাকে ডাক দিয়ে তার সাথে কথা বলে। পরে সে তারা তারি করে চলে যায়। তখনই তার সন্ধেহ হয়।

পরে তারা বিষটি মডেল থানা পুলিশ কে অবহিত করলে এসআই সুমন পরে সেই সিসি টিভি ফুটেজ দেখে মহিলা চোরকে আটক করে থানায় নিয়ে আসেন।

খোজ নিয়ে জানাযায় সেই মহলা চোর চাঁদপুর ২৫০ সয্যা জেনারেল হাসপাতালের বাবুর্চির মেয়ে অনামিকা হিরা। সে ইতো পূর্বে আরো কয়েকবার বিভিন্ন স্থানে চুরির ঘটনা ঘটিয়েছে বলে অনেকে অভিযোগ তুলেছেন। ধারনা করা হচ্ছে তার সাথে একটি বড় ধরনের সংঘবদ্ধ চক্র জরিত রয়েছে। ভুক্তভোগীর বিশ্বাস সংশ্লিষ্ট প্রসাশন যদি কঠোর হাতে বিষয়টি নজরদারি করেন তাহলে এই চক্রের অন্যান্য সদস্যদের অচিরেই আটক করতে সক্ষম হবে।

 

একই রকম খবর