চাঁদপুরে বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলসহ অর্ধশতাধিক নেতাকর্মীকে পুলিশ হেফাজতে নেয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে শহরের ষোলঘর এলাকায় তাঁর বাণিজ্যিক কার্যালয়ে অর্ধশতাধিক নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তাদেরকে থানা হেফাজতে নিয়ে যায়।
পরে তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে ইব্রাহীম জুয়েল জানান, স্বাভাবিকভাবে দলীয় নেতাকর্মীদের সাথে কথা বলা অবস্থায় হঠাৎ পুলিশের একটি টিম তার কার্যালয়ে আসে গণহারে উপস্থিত সবাইকে উঠিয়ে নিয়ে যায়।

পুলিশের বরাতে তিনি জানান, আইন শৃঙ্খলা বাহিনীকে কে বা কারা ভুয়া অভিযোগ দিয়েছে। সে হিসেবে পুলিশ আমাদেরকে থানা হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। পরে আমিসহ উপস্থিত নেতাকর্মীদের বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো অভিযোগ না থাকায় ছেড়ে দেয়া হয়।
এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার একাধিক কর্মকর্তা জানান, আটককৃতদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে কোনো অভিযোগ না থাকায় ছেড়ে দেয়া হয়েছে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো: নাছিম উদ্দিনের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা তিনি বলেন,আটকদেরকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে ।

একই রকম খবর

Leave a Comment