চাঁদপুরে বিএনপি প্রার্থী মানিকের গণসংযোগ ও উঠান বৈঠক

স্টাফ রিপোর্টার : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রতিক বরাদ্দের পর পরই চাঁদপুর পৌর এলাকার ১৩ ও ১৪ নং ওয়ার্ডে দিনভর গনসংযোগ ও উঠান বৈঠক করেছেন চাঁদপুর ৩ আসনের ধানের শীষের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক।

সোমবার (১০ ডিসেম্বর) সকাল ১১ টা থেকে সন্ধ্যা পর্যন্ত ১৩ নং ওয়ার্ডের ষোলঘর, শেখ বাড়ি রোড,গুচ্ছ গ্রাম, ওয়ারল্যাস বাজার, মুন্সিবাড়ি রোড, শেখের হাট,দাসবাড়ি, মঠখোলা ও ১৪ নং ওয়ার্ডের উত্তর দাসদী,শিলন্দীয়া,বাবুরহাট বাজার,পেন্নাই সড়ক সহ বিভিন্ন্ এলাকায় গনসংযোগ ও উঠান বৈঠক করেন তিনি।

এসময় ধানের শীষে প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিকের আসার খবরে গনজোয়ারের সৃষ্টি হয়। ফুলের মালা ও ফুল ছিটিয়ে প্রিয় নেতাকে বরন করে নেন এলাকাবাসী।

বিভিন্ন এলাকায় উঠান বৈঠকে শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, র্দীঘ ১২ বছর পর দেশের মানুষ ভোট দিবে বলে আশা করেছে। ব্যালটের মাধ্যমে আগামি ৩০ ডিসেম্বর চাঁদপুরের মানুষ সব অত্যাচারের জবাব দিবে। উন্নয়নের মিথ্যা ফুলঝুড়ি ছড়িয়ে এ দেশের মানুষের ভোটাধিকার হরনকারী আওয়ামীলীগকে ভোট বিপ্লবের মাধ্যমে পরাজিত করা হবে।

এ নির্বাচনে লেভেল প্øেইং ফিল্ড এখনও তৈরী হয়নি। প্রতিদিন আমাদের নেতাকর্মীদের হয়রানি ও গ্রেফতার করা হচ্ছে। আজকেও বাবুরহাটে আমাদেও যুবদলের এক নেতাকে অন্যায়ভাবে পুলিশ ধরে নিয়ে গেছে। হামলা ও গ্রেফতার করে এবার আর বিএনপিকে দাবিয়ে রাখা যাবে না।

এসময় তিনি আরো বলেন, চাঁদপুরে কি উন্নয়ন হয়েছে তা ১৩ ও ১৪ নং ওয়ার্ডেও জরাজির্ন রাস্তাঘাট দেখলেই স্পষ্ট হয়ে যায়। আর যে সব উন্নয়ন দৃশ্যমান দেখছেন তার পিছনে রয়েছে পুকুর চুরি দূর্নিতী। আগামি ৩০ তারিখ ৯টার মধ্যেই আপনার ভোট দিয়ে ফেলবেন।
নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, খুন,গুম ও মিথ্যা মামলা হামলার স্বিকার হয়েছেন গত ১০টি বছর। এবার ভোট বিপ্লবের মাধ্যমে সব অন্যায়ের প্রতিবাদ করার সময় এসেছে। তাই ভোট শেষ না হওয়া পর্যন্ত কেন্দ্র পাহাড়া দিয়ে রাখতে হবে। যেনো কোন ভোট চুরি করতে না পারে। শুধু পাহাড়া দিলেই চলবে না রেজাল্ট নিয়ে বাড়ি ফিরতে হবে।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এড.সলিম উল্ল্যাহ সেলিম, যুগ্ম আহবায়ক এড. হারুনুর রশীদ, বিএনপি নেতা কাজি শাহাদাত, মানিক মাল, জাহাঙ্গীর খান,সাহাদাত খান, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি এড. জাহাঙ্গীর হোসেন খান, সাবেক পৌর কাউন্সিলর আলি আহম্মদ সরকার, খান বাহাদুর, শাহেদ রায়হান কালু, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল কাদের বেপারী, সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন পলাশ, কোষাধক্ষ্য কাইয়ুম খান, জেলা যুবদলের সভাপতি মোফাজ্জল হোসেন চান্দু, সাধারন সম্পাদক নুরুল আমিন খান আকাশ,সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার,

সহ সভাপতি মিজানুর রহমান খান,পৌর বিএনপির যুগ্ম সম্পাদক শেখ সালমান,মৌশাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওলী পাটওয়ারী, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম বাদল, সাধারন সম্পাদক হাবিব ভূইয়া, সাবেক যুবদল নেতা সালাউদ্দিন সেলিম, হুমায়ুন কবির হুমা, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মাসুদ মাঝি, জেলা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক পারবেজ আলম রবিন, জেলা ছাত্রদলের সভাপতি ঈমান হোসেন গাজি, সাধারন সম্পাদক ঈসমাইল পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ, যুগ্ম সম্পাদক মনির হোসেন মুন্না, সোহেল রানা, শাকিল আহমেদ, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি লুঃফুর রহমান সজিব, ছাত্রদল নেতা কাউছার, আলআমিন,মামুন, সুজন।

ওয়ার্ড বিএনপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন,১৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি লিটন মজুমদার,সহ সভাপতি মোবারক পালোয়ান, সাধারন সম্পাদক বাবুল মাল,যুবদল সভাপতি হান্নান বেপারী, ছাত্রদল সভাপতি ফয়সাল মাল,সাধারন সম্পাদক হাবিব মাল, সেচ্ছাসেবক দল সভাপতি আরশাদ বেপারী, সাধারন সম্পাদক শাহজাহান তালুকদার।

১৩ নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক ফিরোজ পাটওয়ারী, সিনিয়র সহ-সভাপতি একে আজাদ, যুবদল সভাপতি তুহিন খান, সাধারন সম্পাদক রাজ্জাক বরকন্দাজ, সেচ্ছাসেবকদল সভাপতি মানিকুর রহমান, সাধারন স¤পাদক মাসুদ বরকন্দাজ,ছাত্রদল সভাপতি মানিক খান, সাধারন সম্পাদক রমজান প্রমুখ।

একই রকম খবর

Leave a Comment