চাঁদপুরে বিজয়ী নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টারঃ “আমরা নহে দেবী নহে সামান্য নারী, আমরা নারী আমরাই পারি, আমরাই বিজয়ী” এই স্লোগানে “বিজয়ী” নামে নারী উদ্যোক্তাদের নিয়ে গঠিত নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটি নেতৃবৃন্দগন গতকাল বিকালে চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক আইসিটি ও শিক্ষা মোছাম্মৎ রাশেদা আক্তারের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচছা বিনিময় করেন।

এ সময় বিজয়ীর ফাউন্ডার ও নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির জেনারেল সেক্রেটারী তানিয়া ইশতিয়াক খান সহ শারমিন আক্তার আক্তার, তাসলিমা মুক্তা, সোমা আক্তার, রোজিনা বেগম, শেলিনা আক্তার, শাহনাজ, সহ বেশ কয়েকজন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে গত শুক্রবার (২৮শে মার্চ) সকালে চাঁদপুর পুরান বাজারে এক কার্যকরী সভা অনুষ্ঠিত হয়। সভায় বিজয়ী সংগঠনের মূল উদ্যোক্তা তানিয়া ইশতিয়াক খানের সঞ্চালনায় উপস্থিত নারী উদ্যোক্তাগনের মধ্যে বক্তব্য রাখেন খালেদা ইয়াসমিন রুবি, ফাতেমা আক্তার, শিউলি আক্তার, রাবেয়া আক্তার, তাসলিমা মুক্তা। ২০২২ সালের জন্য নতুন কমিটি ঘোষনা করেন ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান।

বিজয়ী সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে সংগঠনের উদ্যোক্তা তানিয়া খান বলেন- নারীদের তৈরি পণ্য প্রদর্শন ও বিপণনের সুযোগ করে দেয়ার মাধ্যমে আত্মনির্ভরশীল ও আর্থিক স্বাবলম্বী করা। বিভিন্ন ট্রেনিং পোগ্রামের ব্যবস্থা করে নিজেদের এবং নারী উদ্যোক্তাদেরকে বিভিন্ন বিষয়ে পারদর্শী করার ব্যবস্থা করা।নারীরা নিজ পরিচয়ে সমাজে পরিচিত হয়ে সমাজের সকল ভাল কাজে সমানভাবে কাজ করবে। খুব কম সময়ের মধ্যে পূনাঙ্গ কমিটি করে অভিষেক অনুষ্ঠান করে বিভিন্ন নারী উদ্যোক্তা হওয়ার গল্প ম্যাগাজিন আকারে প্রকাশ করা হবে এবং সেরা জীবন থেকে নেওয়া বাস্তব শিক্ষনীয় গল্পগুলোকে পুরুষ্কায়িত করা হবে। এতে উদ্যোক্তা ও ক্রেতারা সহজেই তাদের পন্য ও মূল্য আদান প্রদান করতে পারবে।

”বিজয়ী” প্রথমে চাঁদপুর জেলা পর্যায়ক্রমে বিভিন্ন জেলা ও উপজেলায় সম্প্রসারিত করে সমগ্র দেশব্যাপী একটি নারীবান্ধব আলাদা বিপণন ও প্রশিক্ষন নেটওয়ার্ক গড়ে তুলবো ইনশাআল্লাহ।

একই রকম খবর