চাঁদপুরে বিজয় টিভির জন্মদিন উদযাপিত

স্টাফ রিপোর্টার : দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি টেলিভিশন বিজয় টিভির ৭ম বছরে পদার্পণ উপলক্ষে চাঁদপুরে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে জন্মদিন উদযাপিত হয়েছে ।

৩১মে (শুক্রবার) সন্ধ্যা ৭টায় দৈনিক চাঁদপুর খবর কার্যালয়ে বিজয় টিভির স্টাফ রিপোটার ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চ্যানেল আইয়ের স্টাফ রিপোটার ও দৈনিক চাঁদপুর দর্পন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ইকরাম চৌধূরী।

তিনি তার বক্তব্যে বলেন, বিজয় টিভি ৭ম বছরে পদার্পন করছে এজন্য আমরা আনন্দিত। বিজয় টিভি প্রতিষ্ঠার পর থেকেই সবসময়ই চাঁদপুরের যে কোন সমস্যা ও সম্ভাবনাময় নিউজগুলি তাদের চ্যানেলে তুলে ধরেছে। বিজয় টিভি নামের মধ্যেই যে বিজয় কথাটি রয়েছে এর মাধ্যমে তারা তাদের সার্থকতা তুলে ধরবে।

তিনি বলেন, বিজয় টিভি নতুন বছরে নতুন লগু নিয়ে তাদের পথচলা শুরু করছে এটি একটি ভালো দিক। আগামীদিনে বিজয় টিভি ভালো ভালো সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে আরো অনেক দূর এগিয়ে যাবে এবং দেশের যে কোন সমস্যা সমাধানে ভুমিকা রাখবে।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন বিজয় টিভির স্টাফ রিপোটার ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। তিনি তার বক্তব্যে বলেন, বিজয় টিভিতে সবসময়ই চাঁদপুরের সকল খবরাখবর অত্যন্ত গুরুত্বসহকারে তুলে ধরা হয়। বিজয় টিভির ৭ম বছরে পদার্পন উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠানে আমি বিজয় টিভির সকল কলাকৌশলী ও শ্রোতাদেরসহ সকলকে অভিনন্দন জানাই। পাশাপাশি বিজয় টিভির আগামীর পথ চলায় আমরা সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক লক্ষন চন্দ্র সূত্রধর, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস ,শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, চাঁদপুর ফটো জানালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক তালহা জুবায়ের,দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রধান সম্পাদক এম.আই মমিন খান ।

এ সময় উপস্থিত ছিলেন জনতা ব্যাংকের ফরিদগঞ্জ শাখার ম্যানেজার আব্দুল কাদের হাজরা, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ও মাইটিভির চাঁদপুর প্রতিনিধি মুনাওয়ার কানন, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, , মোহনা টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি মো: রফিকুল ইসলাম বাবু, নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি খোকন কর্মকার, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সহকারি সম্পাদক আব্দুল গনি, ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের সচিব মো: আবু বকর মানিক, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার মফস্বল সম্পাদক এম.এম কামাল, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার বিশেষ প্রতিনিধি মো: ইব্রাহিম খান, স্টাফ রিপোটার মো: আবদুল্লা শাকুর,স্টাফ রিপোর্টার মো:রানা সরকার ।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ কেক কেটে বিজয় টিভির ৭ম বছর উদযাপন করেন।

অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইন।

একই রকম খবর