চাঁদপুরে বিশিষ্ট ব্যবসায়ী শামছুল হক পাটওয়ারীর দাফন সম্পন্ন

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর শহরের পালবাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী, মেসার্স শামছুল হক ইলেকট্রনিক্সের সত্ত্বাধীকারী মো. শামছুল হক পাটওয়ারী  শনিবার (২৫ জানুয়ারি) ভোর সাড়ে ৫ টায় ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছে ৭৫ বছন।

তিনি মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে, ২ মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। গতকাল বাদ মাগরিব শহরের কোড়ালিয়া পৌর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জানাযা পূর্বে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গনি পাটোয়ারী, চাঁদপুর পৌর সভার সাবেক চেয়ারম্যান সফিকুর রহমান ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, মহিলা কলেজ অধ্যক্ষ মাসুদ হোসেন, মরহুমের ছোট ভাই হারুনুর রশিদ পাটোয়ারী, মরহুমের ছেলে মাইনুদ্দিন ফুটন পাটোয়ারী প্রমুখ। জানাযায় ইমামতি করেন বাহাদুরপুর পীরজাদা হাফেজ মাওলানা মোঃ হানজালা।

উল্লেখ্য মরহুম শামছুল হক পাটওয়ারী শহরের কোড়ালিয়া এলাকার পাটওয়ারী বাড়ীর বাসিন্দা। তার পিতার নাম মৃত ফতে আলী পাটওয়ারী। মরহুমের ছোট ছেলে অপু পাটওয়ারী চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

চাঁদপুর শহরের সকলের পরিচিত মুখ শামছুল হক পাটওয়ারীর মৃত্যুতে ব্যবসায়ী মহল, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশা শ্রেণির লোকজন গভীর শোক প্রকাশ করেছেন।

তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এদিকে চাঁদপুর শহরের পালবাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী, মেসার্স শামছুল হক ইলেকট্রনিক্সের সত্ত্বাধীকারী মো. শামছুল হক পাটওয়ারীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।সেই সাথে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান ।

একই রকম খবর