আজ চ্যানেল আই’র জন্মদিন, চাঁদপুরে ব্যাপক কর্মসূচী

স্টাফ রিপোর্টার : দেশের প্রথম বাংলা ডিজিটাল চ্যানেল ‘চ্যানেল আই’ আজ ২০ বছরে পর্দাপণ করছে। “কোটি প্রাণে মিশে, আমরা এখন ২০-এ” এই শ্লোগানে সারা বিশ্বে ও দেশে আজ পালিত হচ্ছে চ্যানেল আই’র জন্মদিন।

আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁদপুরেও ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে। জন্ম দিন উপলক্ষে সকাল ৯টায় চাঁদপুর প্রেসক্লাব থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হবে। র‌্যালী শেষে প্রেসক্লাব প্রাঙ্গণে বকুল ফুলের চারা রোপণের মাধ্যমে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করা হবে। পরে প্রেসক্লাবের তৃতীয় তলায় জন্ম দিনের কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল ও চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

অনুষ্ঠানে স্থানীয় সকল পত্রিকার সম্পাদক মহোদয়, টেলিভিশন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ, টেলিভিশন সাংবাদিক প্রতিনিধিবৃন্দ, আমার দর্শক ফোরামের সকল সদস্যসহ নেতৃবৃন্দ, জেলা ও উপজেলার সাংবাদিকৃবন্দসহ সুধীবৃন্দকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন আমার চ্যানেল আই দর্শক ফোরামের চাঁদপুর শাখার সভাপতি আব্দুল্লাহ আল মামুন।

একই রকম খবর

Leave a Comment