চাঁদপুরে ভ্রাম্যমাণ আদালতে ২ মাদকসেবন কারীর কারাদণ্ড

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে শহরের কোড়ালিয়া এলাকা থেকে আটক মাদকসেবনকারী মো. শেখ শাহানুর আমান (২৩) ও মোঃ সিয়াম হোসেন (২৮) কে ৩ মাসের কারাদন্ড ও ২০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ উজ্জল হোসেন ।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানাগেছে, এইদিনে চাঁদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ উজ্জল হোসেন এর নেতৃত্বে সকাল সাড়ে ১১ ঘটিকায় চাঁদপুর সদর থানাধীন কোড়ালিয়া রোড এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় মো. শেখ শাহানুর আমান (২৩) পিতামৃত হারুনুর রশিদ ও মোঃ সিয়াম হোসেন (২৮) পিতামৃত বাচ্ছু মিয়া গাজি মাদক সেবনকারীকে ইয়াবা ও ইয়াবা সেবনের উপকরণসহ গ্রেফতার করা হয়।

পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতে গ্রেফতারকৃত মাদক সেবনকারীদেরকে ২টি মামলা রুজুকরে প্রত্যেককে ৩ মাস করে কারাদন্ড ও ২০০ টাকা অর্থদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।।মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

একই রকম খবর