চাঁদপুরে মন্টু পাটওয়ারীর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

ডা. দীপু মনি এমপির শোক

প্রেস বিজ্ঞপ্তি : চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা শামসুল হক মন্টু পাটওয়ারীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপি। এক শোক বার্তায় তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এক বিবৃতিতে চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপি বলেন, আমাদের পরিবারের একজন বিশিষ্ট ব্যক্তিত্বের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাচ্ছন্ন। তিনি ছিলেন আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ নেতা। দলের প্রতিটি দুঃসময়ে তার ভ‚মিকা ছিল অনন্য। তাকে হারিয়ে দল একজন সৎ ও ত্যাগী নেতাকে হারালো। তার এই শূন্যতা সহজে পূরণ হওয়ার জন্য।

সুজিত রায় নন্দীর সমবেদনা

প্রেস বিজ্ঞপ্তি ঃ চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা শামসুল হক মন্টু পাটওয়ারীর মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। এক শোক বার্তায় তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

চাঁদপুর জেলা আ’লীগের শোক

প্রেস বিজ্ঞপ্তি ঃ চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা শামসুল হক মন্টু পাটওয়ারীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল। এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এক বিবৃতিতে চাঁদপুর জেলা আওয়ামী লীগ জানান, আমাদের পরিবারের একজন বিশিষ্ট ব্যক্তিত্বের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাচ্ছন্ন। তিনি ছিলেন আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ নেতা। দলের প্রতিটি দুঃসময়ে তার ভ‚মিকা ছিল অনন্য। তাকে হারিয়ে দল একজন সৎ ও ত্যাগী নেতাকে হারালো। তার এই শূন্যতা সহজে পূরণ হওয়ার জন্য।
আজ বৃহস্পতিবার সকাল ১০টায় চাঁদপুর শহরের নতুনবাজার সংলগ্ন বাগাদী রোডস্থ রহমান ফ্লাওয়ার (ময়দার) মিল মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। মরহুমের নামাজে জানাযায় সর্বস্তরের মুসল্লীদের উপস্থিত থকার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

দৈনিক চাঁদপুর খবর সম্পাদক সোহেল রুশদীর শোক

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা শামসুল হক মন্টু পাটওয়ারীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

গতকাল বুধবার (২৪ অক্টোবর) সকাল ১১টা ৩০ মিনিটে ঢাকা বঙ্গবন্ধু বিশ^বিদ্যালয় মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল হক মন্টু পাটওয়ারী ইন্তেকাল করেছেন (ইন্না….রাজিউন)।

রেদওয়ান খান বোরহানের শোক

নিজস্ব প্রতিনিধি ঃ চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযুদ্ধা আলহাজ¦ শামছুল হক (৬৫) মন্টু পাটওয়ারী মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর-৩ (চাঁদপুর সদর-হাইমচর) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, কেন্দ্রীয় মৎসজীবী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা মৎসজীবি লীগের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।
এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বলেন, বীর মুক্তিযুদ্ধা আলহাজ¦ শামছুল হক মন্টু পাটওয়ারী ছিলেন আওয়ামীলীগের নিবেদিত প্রাণ। তার মৃত্যুতে চাঁদপুর জেলা আওয়ামীলীগ একজন অভিভাবককে হারালো।
তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং এই শোক তার পরিবার যেন কাটিয়ে উঠতে পারে এবং ধৈর্য ধারন করতে পারেন সে জন্য আল্লাহর কাছে দোয়া করেন।

একই রকম খবর

Leave a Comment