চাঁদপুরে মাছ ভর্তি ট্রাক পুকুরে, ব্যাপক ক্ষতি সাধন

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে হানারচর-চাঁন্দ্রা বেড়িবাধেঁর উপর থেকে ইলিশ,চিংড়িসহ বিভিন্ন প্রকার প্রায় ১০ লক্ষ টাকার মাছসহ একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পার্শবতী পুকুরে পড়ে যায়। এতে করে ট্রাকে থাকা প্রায় ১০লক্ষ টাকার মাছ এলাকাবাসী হরিলুট করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে, শুক্রবার বিকেল ৫টায় সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয় চৌরাস্তায় বেড়ি বাঁধের উপরের রাস্তায়।

চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ট্রাকটি পুলিশের হেফাজতে রয়েছে বলে পুলিশ সূত্রে খবর পাওয়া গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, ট্রাকের চালক আলী হোসেন, সাতক্ষীরা থেকে (যশোর ট ১১-৪৭২৯) ৫টনের ট্রাকটি ইলিশ, চিংড়িসহ বিভিন্ন প্রজাতির মাছ লোড করে সাথে ট্রাকের উপরে ৪০০ প্লাস্টিকের মালামার বোঝাই করে চট্রগ্রামের উদ্দেশ্যে যাচিছল। পথি মধ্যে চাঁদপুর হরিনা এলাকায় আসলে ট্রাক চালক তার হেলপারকে গাড়িটি চালানোর দায়িত্ব দেয়। ট্রাকটি হরিনা ফেরিঘাট পার হয়ে চান্দ্রা এলাকায় আসলে পিছন থেকে একটি গাড়ি ট্রাককে ওভারটেক করে যাওয়ার সময় ট্রাকে ধাক্কা লেগে নিয়ন্ত্রন হারিয়ে বেড়ি বাঁধের উপর থেকে ট্রাকটি পার্শবতী পুকুরে পড়ে ব্যাপক ক্ষতি সাধন হয়। শত-শত এলাকাবাসী খবর পেয়ে ঘটনাস্থলে এসে অবৈধ নিষিদ্ব মা’ ইলিশসহ বিভিন্ন প্রকার মাছ জানতে পেরে মাছ গুলো হরিলুট করে নিয়ে গেছে বলে ট্রাক চালক আলী হোসেন অভিযোগ করে জানান।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানান, মাছবাহী ট্রাকটি ফেরি পার হওয়ার পরে ড্রাইভার আলী হোসেন গাড়িটি না চালিয়ে তার হেলপার ইদ্রিস আলী ট্রাকটি চালানোর কারনে মূলত নিয়ন্ত্রন হারিয়ে এ দূর্ঘটনা ঘটে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ইব্রাহিম খলিল জানায়, ট্রাক দূর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে। ট্রাকটি উদ্ধারের পরে মালিকের সাথে কথা বলে ও গাড়ির কাগজ পত্র যাচাই বাছাই করে ব্যবস্থা গ্রহন করা হবে।

একই রকম খবর

Leave a Comment