চাঁদপুরে মাদকসেবী যুবকের ৩ মাসের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার মৈশাদী এলাকার মাদকসেবী যুবক মো. আবুল কালাম (৩৭) কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ২শ’ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান মানিক। দন্ডপ্রাপ্ত আবুল কালাম চাঁদপুর সদর উপজেলার পশ্চিম মৈশাদী গ্রামের মালবাড়ীর মৃত নুর ইসলাম মালের ছেলে। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাগেছে, বিকেলে চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের পশ্চিম মৈশাদী গ্রামস্থ মালবাড়ীর উত্তর পাশে রাস্তার উপর হতে মাদকসেবী আবুল কালামকে ৫ পিস ইয়াবাসহ হাতে নাতে আটক করা হয়। ভ্রাম্যমান আদালত চলাকালে আটক আবুল কালাম দীর্ঘদিন যাবত মাদক (ইয়াবা) সেবন করে আসছেন মর্মে স্বেচ্ছায় দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ধারা ৯ এর উপধারা ১ এর দফা (গ) লংঘন করার অপরাধে ধারা ৩৬(১) এর সারণী ১৬ মোতাবেক ৩মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং ২শ’ টাকা অর্থদন্ড আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা প্রদান করেন মাদক সাব-ইন্সপেক্টর মোহাম্মদ মজিবর রহমান, পেশকার মোঃ জহিরুল ইসলাম সহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফোর্সের সদস্যবৃন্দ।

একই রকম খবর