চাঁদপুরে মাসব্যাপী পুনাক শিল্প পণ্য মেলা শেষ হচ্ছে আজ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত মাস ব্যাপী পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক চাঁদপুরের উদ্যোগে পুনাক শিল্প পণ্য মেলার সমাপনী হতে যাচ্ছে আগামীকাল ২০ জুলাই বুধবার। ওই দিন রাত সাড়ে ১০ টায় প্রবেশ টিকেটের ড্র অনুষ্ঠান করা হবে।আর ওই ড্র অনুষ্ঠানে ভাগ্যবান ১০১ জনকে পুরস্কৃত করা হবে।

চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম (বার) ও চাঁদপুর পুনাক সভানেত্রী ডাঃ আফসানা শর্মীর অনুরোধে আজ ১৯ জুলাই মঙ্গলবার দর্শক মাতাতে চাঁদপুর পুনাক শিল্প পণ্য মেলাই আসছে জনপ্রিয় কণ্ঠ শিল্পী লায়লা। ইতি মধ্য লায়লার সাথে মেলার আয়োজকরা আলাপ- আলোচনা সম্পন্ন করেছেন।

আজ মঙ্গলবার বিকাল চারটা থেকে মেলার মঞ্চে কনসার্ট শুরু হয়ে চলবে রাত ১০ টা পর্যন্ত। চাঁদপুর পুনাক শিল্প ও পণ্য মেলার আয়োজক তপু আদিব ও বাদল চাঁদপুরের সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিকসহ সর্বস্তরের জনগনকে আজকের কনর্সাটে উপস্হিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেছেন।

পুনাক শিল্প পণ্য মেলার সমাপনী কাল ২০ জুলাই বুধবার রাতে। আর সেদিন মেলা মাঠে প্রবেশের টিকেটের ড্র অনুষ্ঠিত হবে। পুরস্কার থাকছে ১০১ টি। প্রথম পুরস্কার ১ হাজার ৫ শসিসি এ্যাকোয়া প্রাইভেট কার। ৫ টি টিভিএস ও হিরো মোটর সাইকেল, ৩ টি ৩২ ” এল ই ডি টিভি, ২২ ক্যারেটের ৩ ভড়ি স্বর্নালংকার সহ ১০১ টি আকর্ষনিয় পুরস্কার প্রদান করা হবে।

আর এ ড্র অনুষ্ঠান পরিচালনা করবেন ” কি মামা খুশিত ” বলার সেই আব্দুর রাজ্জাক। যাকে চাঁদপুরবাসী মামা বলে ডাকে। এই আনন্দ বিনোদনের মধ্য দিয়েই পরিসমাপ্ত হতে ডাচ্ছে চাঁদপুরের পুনাক শিল্প পণ্য মেলা।

 

একই রকম খবর