চাঁদপুরে লাইট ফর হিউম্যানিটির ৩য় বর্ষপূর্তি

গাজী মোঃ ইমাম হাসানঃ চাঁদপুরে সামাজিক সংগঠন লাইট ফর হিউম্যানিটির ৩য় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপন সম্পন্ন হয়েছে।

২৪ জুন শুক্রবার সকাল ১০টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে সংগঠনের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুনাক চাঁদপুরের সভানেত্রী ডাঃ আফসানা শর্মি।এসময় তিনি বলেন সমাজ বির্নিমানে সেচ্ছাসেবী সংগঠনের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে।লাইট ফর হিউম্যানিটি সংগঠনটির কার্যক্রমে আমি মুগ্ধ হয়েছি।কমিটির সদস্যরা নিজেদের অর্থায়নে সফলভাবে এই কার্যক্রম পরিচালনা করে আসছে। আমাদের সমাজের সকলের উচিত ভালো কাজে এমন উদ্যোমী ও আত্মবিশ্বাসী মানুষগুলোর পাশে দাঁড়ানো।তিনি আরোও বলেন সংগঠনের সদস্যদের মাধ্যমে সুবিধাভোগী শিশুদের প্রযুক্তিজ্ঞান ও পড়াশোনার মান উন্নয়নে মাল্টিমিডিয়ার ব্যবস্থা করে দিবো।তিনি বলেন সবার সাথে মিলেমিসে থাকলে সমাজে অপরাধ প্রবনতা কমে আসবে।আমরা যদি এই শিশুদের মাঝে শিক্ষার সঠিক আলো ছড়িয়ে দিতে পারি তাহলে আমাদের স্বার্থকতা হবে।

বর্ষপূ্তি অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা নানা ভাই নামে পরিচিত লায়ন মাহমুদ হাসান খান।অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিদের সম্মারনা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের সুবিধাভোগী শিশুদের মাঝে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরন বিতরন করেন সংগঠনের উপদেষ্টা লায়ন আরমান চৌধুরী রবিন।এসময় তিনি বলেন এমন একটি মানবিক সংগঠনের একজন সদস্য হতে পেরে নিজেকে গর্বিত মনে হচ্ছে। আমি সারাজীবন তোমাদের একজন হয়েই তোমাদের পাশে থাকতে চাই।

এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন,সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস,বিশিষ্ট গণমাধ্যমকর্মী ফারুক আহমেদ,লাইট ফর হিউম্যানিটির সমন্বয় মহিউদ্দিন শ্রাবণ।সংগঠনের নব গঠিত অর্থ সম্পাদক জয়নব আক্তার ইমার সঞ্চলনায় সভাপতির বক্তব্য রাখেন সাবেক সভাপতি মোঃ সালাউদ্দিনসহ নব গঠিত কমিটির সকল সদস্যরা উপস্থিত ছিলো।

একই রকম খবর