চাঁদপুরে শিক্ষিকা নিহতের ঘটনায় বাসের ডাইভার আল-আমিন কারাগারে

চাঁদপুর খবর রিপোর্ট: চাঁদপুরের ঘোষেরহাটে বোগদাদ বাস চাপায় উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয় সহকারি প্রধান শিক্ষক নাজমা আক্তার নিহতের ঘটনায় ঘাতক বাসের ডাইভার আল-আমিন আদালতে আর্ত্নসমাপন করলে তাকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

গত ৮ ডিসেম্বর (বৃহস্পতিবার) ঘাতক বাসের ড্রাইভার আল-আমিন চাঁদপুর আদালতে হাজিরা দিতে আসলে আদালত তার জামিন না-মঞ্জুর করে জেলাহাজতে প্রেরন করে। তার পিতার নাম মো: দুলাল হোসেন, গ্রাম-কহলথুবা, পো: সাহেদাপুর, উপজেলা-কচুয়া, জেলা-চাঁদপুর।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সলিমউল্লাহ দৈনিক চাঁদপুর খবরকে জানান,জিআরও কোর্ট থেকে জানিয়েছে ড্রাইভার আল-আমিন আদালতে আর্ত্নসমাপন করেছে ।আদালত তাকে জেলা কারাগারে পাঠিয়েছে । এছাড়াও ঘাতক বোগদাদ বাস জব্দ আছে । ঘটনার সত্যতা পেয়েছেন । মামলার চার্জসীট দেওয়ার প্রক্রিয়া চলছে ।

জানা গেছে, গত ২১ নভেম্বর উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয় সহকারি প্রধান শিক্ষক নাজমা আক্তার নিহতের ঘটনায় বিদ্যালয়ে প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস চাঁদপুর সদর মডেল থানায় হাজির হয়ে সড়ক পরিবহন আইনে বোগদাদ বাস (যান নং ঢাকা মোট্রো ব-১৪-৯৭৬০) এর চালক আল আমিন কে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং-৪৭, তারিখ-২১ নভেম্বের-২০২২ইং। পরে ঘাতক বাসের ড্রাইভার গত ৮ ডিসেম্বর চাঁদপুর আদালতে হাজিরা দিতে আসলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলাহাজতে প্রেরন করে।

২১নভেম্বর (সোমবার) চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে চলাচলকারী ঘাতক বোগদাদ বাসের আঘাতে সকাল ১০টায় চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার ঘোষেরহাট সংলগ্ন বটতলী এলাকায় পূর্বমুখী চাঁদপুর থ- ১১-২১৭০ নম্বরের একটি যাত্রীবাহী সিএনজিকে কুমিল্লা থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী ঢাকা মেট্রো-ব ১৪-৯৭৬০ নম্বরের বোগদাদ বাস আঘাতে করে। এতে সিএনজিতে থাকা একমাত্র যাত্রী উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষিকা নাজমা আক্তার নিহত হয়। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে ২৫০ শয্যা চাঁদপুর চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

একই রকম খবর