চাঁদপুরে শিশু ধর্ষক আটক

স্টাফ রিপোটার : চাঁদপরে শিশু ধর্ষণচেষ্টা মামলার অভিযুক্ত সেই বৃদ্ধকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল ৫টায় জেলা শহরের গুয়াখোলা এলাকা বেপারী বাড়ি থেকে মজিবুর রহমান বেপারী নামে ৫০ বছরের এই বৃদ্ধকে গ্রেপ্তার করে সদর মডেল থানা পুলিশ।

এর আগে ঘটনার শিকার ছয় বছরের শিশুটির মা তার মেয়ের ওপর যৌন নির্যাতন করা হয়েছে, এমন অভিযোগ এনে বৃদ্ধ মজিবুর রহমান বেপারীর বিরুদ্ধে এই মামলা দায়ের করেন।

জানা গেছে, ঈদের দিন শহরের গুয়াখোলা এলাকার বেপারী বাড়ির এই বৃদ্ধ তার ভাড়াটিয়ার মেয়ে ছয় বছরের শিশুটিকে একা পেয়ে আদর করার নামে ধর্ষণের চেষ্টা করে।

পরে শিশুটি তার মায়ের কাছে ফিরে ঘটনা তুলে ধরে। এই ঘটনার পরদিন শিশুটিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
বুধবার দুপুরে শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আসিবুর রহমান হাসিব জানান, এতে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী জানান, শিশু ধর্ষণের চেষ্টা মামলা হওয়ার পর থেকেই পুলিশকে দ্রুত সময়ের মধ্যে আসামিকে গ্রেপ্তারের নির্দেশ দেওয়া হয়। সেই প্রেক্ষিতে অভিযুক্ত মজিবুর রহমান বেপারীকে গ্রেপ্তার করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, ৫০ বছরের এই বৃদ্ধকে শিশুটি নানা বলে সম্বোধন করত।এদিকে, বিকেলেই গ্রেপ্তার হওয়া আসামিকে আদালতে পাঠানো হয়েছে।।

একই রকম খবর