চাঁদপুরে শেখ কামাল বাংলাদেশ যুবগেমসের প্রস্তুতি সভা

স্টাফ রিপোর্টার : সারা বাংলাদেশে আগামী ২ জানুয়ারী থেকে শুরু হচ্ছে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস। চাঁদপুরেও একই দিন বিভিন্ন উপজেলাকে নিয়ে এ গেমসের খেলাগুলো শুরু করা হবে।

এ উপলক্ষে বুধবার ( ২১ ডিসেম্বর ) জেলা প্রশাসক কাযালয়ে বিভিন্ন উপজেলার নিবাহী কমকতা ও সাধারন সম্পাদকদের নিয়ে গেমসের প্রস্তুতি ও অ্যাথলেটসের সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক কাযালয়ের সম্মেলন কক্ষে দুপুরে সভার সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসান।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক ( সাবিক) ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সাকেল ইয়াসির আরাফাত, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক তাফাজ্জ্বল হোসেন এসডু পাটওয়ারী, কোষাধ্যক্ষ আবু নাসের বাচ্চু পাটওয়ারী, ফুটবল উপকমিটির সম্পাদক শাহির হোসেন পাটোয়ারী, সদস্য ও সাবেক ফুটবলার মনোয়ার চৌধুরী, সদস্য তপন চন্দ, সাবেক ক্রীড়া শিক্ষক স্বপন কুমার সাহা, কচুয়া উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি সন্তোষ সেন, ফরিদগঞ্জের নুরুন্নবী নোমান, মতলব দক্ষিণের আলেক, হাইমচরের আতিক পাটওয়ারী, মতলব উত্তরের একেএম আজাদ, ক্রীড়া শিক্ষক ওয়াহিদুজ্জামান লাবু প্রমুখ।

সভায় জানানে হয় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলাসমুহের সম্বনয়ে অনুধ্ব ১৭ বছরের তরুণ-তরুণীদের নিযে গেমসের খেলাগুলো অনুষ্ঠিত হবে।

ফুটবল ও কাবাডি দলগত ইভেন্টে এবং অ্যাথলেটিক্্র ( ১০০, ২০০ ও ৪০০ মিটর দৌড়, লং জাম্প, হাই জাম্পও শটপুট) , ব্যাডমিন্টন, টেবিলটেনিস ও দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

একই রকম খবর