চাঁদপুরে সাবেক ব্যাংক ম্যানেজার আবদুর রাজ্জাক খানের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার : বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ও ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সদস্য আবদুর রহিম খানের পিতা জনতা ব্যাংক লিঃ সাবেক ম্যানেজার শহরের মমিনপাড়া নিবাসী আবদুর রাজ্জাক খানের দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় চাঁদপুর সরকারী কলেজ মাঠে তার নামাজের জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযার নামাজে ইমামতি করেন চাঁদপুর সরকারী কলেজ মসজিদের খতিব মাও. কাজী নিজামুল হক। জানাযা নামাজ পূর্বে বক্তব্য রাখেন মরহুমের বড় ছেলে ও বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ম সচিব আবদুর রহিম, চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, জেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটওয়ারী,

জাতীয় দৈনিক অনুপমা পত্রিকার এর সম্পাদক ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকা এর প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মোঃ রোকনুজ্জামান রোকন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, মসজিদে গোর-এ-গরিবা কমপ্লেক্স এর খতিব মাও. আব্দুর রশিদ। জানাযার নামাজ শেষে তাকে বাস স্ট্যান্ড সংলগ্ন পৌর কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ও ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সদস্য আবদুর রহিম খানের পিতা জনতা ব্যাংক লিঃ সাবেক ম্যানেজার শহরের মমিনপাড়া নিবাসী আবদুর রাজ্জাক খান বৃহস্পতিবার দুপুর ১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহ—-রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। আবদুর রাজ্জাক খান কে গত শুক্রবার চাঁদপুরে সিএনজির ধাক্কায় আঘাত প্রাপ্ত হলে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার দুপুর ১টায় মৃত্যুবরন করেন।

একই রকম খবর

Leave a Comment