চাঁদপুরে সেন্ট্রাল রোটারী ক্লাবের খাদ্য সহায়তা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের উদ্যোগে মহামারী করোনায় এ ক্ষতিগ্রস্ত ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে চাঁদপুর ক্লাব মাঠে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে অত্যন্ত সুশৃংখলভাবে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

চাঁদপুর সেন্ট্রাল রোটারি ক্লাব সদস্যদের আর্থিক সহায়তায় ২০০ পরিবারকে এই সহায়তা দেয়া হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন শাকিলের সভাপতিত্বে ও ক্লাবের চার্টার মেম্বার পিপি শেখ মনির হোসেন বাবুলের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন ক্লাব সেক্রেটারী এম এ হান্নান, সদ্য বিদায়ী প্রেসিডেন্ট তানভীর আহমেদ, সাবেক প্রেসিডেন্ট বাবু লাল কর্মকার ,মোঃ সফিউদ্দিন আহমেদ, , মোঃ জামাল হোসেন, শরীফ মো. আশরাফুল হক, হাজী শবেবরাত সরকার, আব্দুল বারী জমাদার মানিক, অ্যাড. নুরুল আমিন খান আকাশ, ক্লাবের জেনারেল মেম্বার ফারুক আহমেদ ভূঁইয়াা, আবু ইউসুফ তালুকদার, ডা. রাশেদা ডাক্তার, মোঃ আরিফ প্রমুখ। এসময় সেন্ট্রাল রোটারী ক্লাবের অন্যান সদসরা উপস্থিত ছিলেন।

একই রকম খবর