চাঁদপুরে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের শাখা উদ্বোধন

ইব্রাহীম খান : স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড চাঁদপুর জেলা শাখার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়ক এলাকার সাউথ প্লাজার ২য় তলায় স্ট্যান্ডার্ড ব্যাংকের ১৩০ তম শাখা উদ্বোধন করা হয়।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ তরিকুল আজমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপপনা পরিচালক ও সিইও মামুন- উর-রশিদ।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের জনসংযোগ কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর চেম্বার অব কমাসের সাবেক সভাপতি সুভাষ চন্দ্র রায়, চাঁদপুর দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাাক হায়দার চৌধুরী, জেলা বিএম এর সাবেক সভাপতি ডাঃ একিউ রুহুল আমিন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, চাঁদপুর চেম্বার অব কমাসের পরিচালক মোঃ জামাল হোসেন, চাঁদপুর অটো রাইস মিল মালিক সমিতির সভাপতি পরেশ মালাকার, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ চৌধুরী, কর্ণার ডেভোলাপমেন্ট এর চেয়ারম্যান রোটাঃ আব্দুল্লাহ আল মানুন।

প্রধান অতিথির বক্তব্যে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মামুন- উর-রশিদ বলেন, আমরা শোভাগ্যবান ইলিশের বাড়ি চাঁদপুরের স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর শাখা শুরু করতে পেরেছি। চাঁদপুর একটি গুরুত্বপূর্ণ জেলা। আপনারা এক ব্যাংক থেকে আরেক ব্যাংকে টাকা পাঠাতে পারবেন। আমাদের সবটুকু সেবা আপনাদের জন্য প্রস্তুত থাকবে। স্ট্যান্ডার্ড ব্যাংকটি একটি আধুনিক ব্যাংক। আপনাদের যে কোন সুবিধার জন্য আমাদের ব্যাংক কাজ করবে। এখন সব কিছু ডিজিটাল পদ্ধতি করা হয়েছে, আপনাদের সুযোগ- সুবিধার জন্য। টাকা দেওয়া এবং নেওয়ার জন্য কিছু নিয়ম আপনাদের মেনে চলতে হবে। এখানে কোন ঘুস কিংবা অবৈধ লেনদেন নেই। দালালদের দৌরাত্ম্য এখানে আপনারা পাবেন না। আমরা আপনাদের কাছে এসেছি, আশা করি আপনারা আমাদের সর্বাত্মক সহযোগিতা করবেন।

একই রকম খবর

Leave a Comment