চাঁদপুরে “স্বাধীনতা ফাউন্ডেশন” এর শীতবস্ত্র বিতরণ

নুর মোহাম্মদ খান : চাঁদপুর শহরের মোলহেড রেলষ্টেশন ও লঞ্চ ঘাটসহ বিভিন্ন স্থানে পথ শিশু, গরীব, অসহায়, হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে শুক্রবার (২১ ডিসেম্বর) শিতবস্ত্র বিতরণ করে স্বাধীনতা ফাউন্ডেশন।

বিকাল ৩ টা থেকেই “স্বাধীনতা ফাউন্ডেশন” চাঁদপুরে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করেন।

স্বাধীনতা ফাউন্ডেশন ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ আলী সৌরভ এর সভাপতিত্বে এন টিভি চাঁদপুর জেলা প্রতিনিধি ও চাঁদপুর প্রেসক্লাবের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. হবিবুর রহমান খান, স্বাধীনতা ফাউন্ডেশন এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ইসহাক, আইন বিষয়ক সম্পাদক কবি নুর মোহাম্মদ খান, সাংগনিক সম্পাদক ইমান হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক শামীম কাউসার, অর্থ বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম এর উপস্থিতিতে চাঁদপুর মোলহেড, রেলষ্টেশন ও লঞ্চঘাট এলাকায় ৫০০জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীত বস্ত্র বিতরনকালে স্বাধীনতা ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ আলী সৌরভ বলেন প্রতিষ্ঠালগ্ন থেকে দেশের কল্যাণে মানবতার সেবায় আমরা কাজ করে যাচ্ছি। আমাদের সেবামূলক কাজে স্থানীয় পর্যায়ের সাধারন মানুষের বিপুল সারা পাচ্ছি। অনেকে স্বেচ্ছায় শ্রম দিয়ে শীতবস্ত্র বিতরনে আমাদের সহযোগিতা করে যাচ্ছে।

এনটিভি চাঁদপুর জেলা প্রতিনিধি ও চাঁদপুর প্রেসক্লাবের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. হবিবুর রহমান খান বলেন স্বাধীনতা ফাউন্ডেশন এর মত সকল সেবামূলক সাংগঠন ও বিত্তবান ব্যাক্তিরা শীতার্থদের মাঝে এগিয়ে আসা উচিত। স্বাধীনতা ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক মো. গোলাম মোস্তফা ইসহাক বলেন সমগ্র দেশের বিভিন্ন স্থানে আমাদের প্রতিনিধিরা নিজস্ব অর্থায়নে পথ শিশু, গরীব, অসহায়, হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে শীত বস্ত্র বিতরন করে চলেছেন। আমরা সমাজ এবং রাষ্ট্রের উন্নয়নে সর্বদা যে কোন কাজ করতে আগ্রহী। সরকারের পক্ষ থেকে আমাদের সহযোগিতা করলে স্বাধীনতা ফাউন্ডেশন তাদের সেবা সকল পর্যায়ে সর্বস্তরে পৌছে দিতে সক্ষম হবে।তিনি বলেন,ইনশাল্লআহ আমাদের স্বাধীনতা ফাউন্ডেশনের কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে। আমারা এবছরই পর্যায়ক্রমে বাংলাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে শীত বস্ত্র বিতরন করে যাবো। আমাদের স্বাধীনতা ফাউন্ডেসনের প্রধান লক্ষই হচ্ছে অসহায় এবং সুবিধাবঞ্চিত মানুষের কল্যানে কাজ করে।

একই রকম খবর

Leave a Comment