চাঁদপুরে সড়ক দূর্ঘটনায় ২ সাংবাদিক আহত

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরে সড়ক দূর্ঘটনায় চাঁদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) ও চ্যানেল ২৪ এর চাঁদপুর প্রতিনিধি আল ইমরান শোভন এবং চাঁদপুর জেলা ফটোজানালিষ্ট এসোসিয়েশনের এর সাবেক সভাপতি ও  দৈনিক চাঁদপুর দর্পণ এর মফস্বল সম্পাদক একে আজাদ আহত হয়েছেন।

গতকাল ২০জুন (বুধবার) দুপুর আড়াইটায় চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাবুরহাটে এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, পেশাগত দায়িত্ব পালন শেষে মতলব থেকে বাবুরহাট হয়ে চাঁদপুর ফেরার পথে অপর দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা চালক সাংবাদিক একে আজাদ এবং পেছনে বসে থাকা  সাংবাদিক আল ইমরান শোভন সড়কে পরে যান। এতে তারা শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হন।

চাঁদপুর সরকারি হাসপাতাল সূত্র জানায়, দুপুরে শোভন ও আজাদ নামে দুই সাংবাদিক আহত অবস্থায় জরুরী বিভাগে চিকিৎসা নিতে আসে। এতে আজাদ নামে সাংবাদিকের বুকে আঘাত পেয়েছেন এবং  শোভন নামের সাংবাদিকের পায়ে প্লাষ্টার করতে হয়েছে। তবে দুজনে আশঙ্কামুক্ত হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে বাসায় পাঠানো হয়েছে।

এদিকে এখন কিছুটা সুস্থ্য আছেন জানিয়ে চাঁদপুর প্রেসক্লাবের সেক্রেটারি (ভারপ্রাপ্ত) আল ইমরান শোভন দৈনিক চাঁদপুর খবরকে বলেন, পাটের নিউজ সংগ্রহ শেষে আজাদ ভাইয়ের মোটর বাইকে করে চাঁদপুর ফেরার পথে ট্রাকের ধাক্কায় এ দূর্ঘটনা ঘটেছে। পায়ে প্লাষ্টার করতে হয়েছে। সকলের কাছে দোয়া চাই যাতে দ্রুত আবার সবার মাঝে ফিরতে পারি।

এদিকে, চাঁদপুর প্রেসক্লাবের সেক্রেটারি (ভারপ্রাপ্ত) ও চ্যানেল ২৪ এর চাঁদপুর প্রতিনিধি আল ইমরান শোভন এবং দৈনিক চাঁদপুর দর্পণ এর মফস্বল সম্পাদক আবুল কালাম আজাদ এর মটর সাইকেল দূর্ঘটনার খবর শুনে তাদের দেখতে ও খোঁজখবর  নিতে সদর হাসপাতালে ছুটে যান চাঁদপুর প্রেসক্লাব সভাপতি (ভারপ্রাপ্ত) ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীসহ বেশকজন সাংবাদিক।  তিনি তাদের সুচিকিৎসার জন্য হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তারদের সাথে পরামশ নেন । তাদের দ্রুত আরোগ্যের জন্য সবার নিকট দোয়া কামনা করেন ।

একই রকম খবর