চাঁদপুরে ১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদকবিরোধী পৃথক দু’টি অভিযানে সদরের বাবুরহাট ও হাজীগঞ্জ থেকে ভারতী মন্ডল (৩৫) ও শের আলম ভুঁইয়া (৪০) নামে দুই মাদকব্যবসায়ীকে ১৫ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।

শনিবার (০২ এপ্রিল) সকাল ৭ টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ৬ লাখ টাকা।

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানাগেছে, সহকারী পরিচালক মো. এমদাদুল ইসলাম মিঠুন মহোদয়ের সার্বিক তত্বাবধানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে শনিবার সাড়ে ৭টা হতে ৮টা পর্যন্ত পরিদর্শক বাপন সেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর নেতৃত্বে গঠিত রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানাধীন আলীগঞ্জস্থ প্রাইমারি টিচার্স ইন্সটিটিউট এর সামনে কুমিল্লা টু চাঁদপুর সড়কের উপর বোগদাদ নামীয় বাসের ভিতর হতে ভারতী মন্ডল স্বামী- মৃত গোবিন্দ বর, পিতা-মৃত নিতাই মন্ডল, মাতা- সরস্বতী মন্ডল, থানা- মুকছেদপুর, জেলা- গোপালগঞ্জ কে ১(এক) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ৪০ হাজার টাকা। এই ঘটনায় উপ-পরিদর্শক মোহাম্মদ মজিবর রহমান বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

দিনের অপর অভিযানে ৯টা ঘটিকা হতে সাড়ে ৯ ঘটিকা পর্যন্ত পরিদশর্ক বাপন সেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর নেতৃত্বে গঠিত রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর থানাধীন বাবুরহাট কুমিল্লা টু চাঁদপুর রোডস্থ মোঃ সেলিম শেখের কলার আড়ৎ এর উত্তর পাশে রাস্তার উপর হতে মোঃ শের আলম ভূইয়া, পিতা- মৃত আব্দুল আলী ভূইয়া, মাতা- রোকেয়া বেগম, থানা- ভাঙ্গা, জেলা- ফরিদপুর কে ১৪ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

যার আনুমানিক মূল্য ৫ লাখ ৬০ হাজার টাকা। এই ঘটনায় পরিদর্শক বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদকবিরোধী অভিযান চলমান থাকবে।

 

একই রকম খবর