চাঁদপুরে ১৭ শ্রমিক পরিবারকে সাড়ে ৫লাখ টাকা অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার : শ্রম অধিদপ্তর চাঁদপুর শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন হতে বরাদ্দকৃত আর্থিক সহায়তার সাড়ে ৫ লাখ টাকার চেক ১৭জন শ্রমিক পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) বিকেলে শহরের পুরাণ বাজার শ্রম কল্যাণ কেন্দ্রের সম্মেলন কক্ষে এই চেক বিতরণের আয়োজন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব পরিবারের হাতে চেক তুলে দেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন থেকে প্রাপ্ত দুঃস্থ শ্রমিকদের চিকিৎসা ও তাদের ছেলেমেয়েদের জন্য শিক্ষা অনুদানের চেক দেয়া হয়েছে। এটি মাননীয় প্রধানমন্ত্রীর একটি মানবিক উদ্যোগ। এই অনুদান দুঃস্থ শ্রমিক পরিবারের সদস্যগণের চিকিৎসা ও তাদের ছেলে-মেয়েদের লেখাপড়ার জন্য সহায়ক ভূমিকা পালন করবে।

কুমিল্লা আঞ্চলিক শ্রম দপ্তরের উপপরিচালক মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ।

উপস্থিত ছিলেন পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. জাহাঙ্গীর আলম, চাঁদপুর জেলা জাতীয় শ্রমিকলীগ জেলা শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) মো. মাহবুবু রহমান ও সাধারণ সম্পাদক মো. ওহিদুল ইসলাম প্রমূখ।

একই রকম খবর