চাঁদপুরে ১৮ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা গোয়েন্দা শাখার অভিযানে ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এর দিক নির্দেশনায় ১৮ কেজি গাঁজাসহ ১মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।

গতকাল ১২মে (বৃহস্পতিবার) গোয়েন্দা শাখার এসআই (নিরস্ত্র) কামরুল হাসান কায়কোবাদ সঙ্গীয় ফোর্সসহ কচুয়া থানাধীন খাজুরিয়া সাকিনস্থ কুমিল্লা টু চাঁদপুর আঞ্চলিক সড়কের খাজুরিয়া যাত্রী ছাউনীর সামনে পাকা রাস্তার উপর অবস্থান করিয়া চেক পোষ্ট ডিউটি করাকালে কুমিল্লা থেকে চাঁদপুর গামী নাম্বার বিহীন সিএনজি অটোরিক্সা তল্লাশি করে সিএনজির পিছনের সিটে বসা মাদক ব্যবসায়ী ১। মোঃ শফিক মিজি (৪২), পিতা-মৃত আঃ রাজ্জাক, মাতা-মৃত আশ্রাফুন্নেছা, সাং-শোয়ার কিল, ৫নং ওয়ার্ড, রাজ্জাক মিয়ার বাড়ী, থানা-চৌদ্দগ্রাম, ২। মোঃ জিহাদ হোসেন (২০), পিতা-ফিরোজ আলম, মাতা-জাহানারা বেগম, সাং-সুজানগর, বিবির হাট রোড, মাষ্টার বাড়ী, ১৭নং ওয়ার্ড, থানা-কোতয়ালী, উভয় জেলা-কুমিল্লাদ্বয়কে আটক করে।

এসময় তাদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধারর করা হয়।

একইসময় বোগদাদ গাড়ী তল্লাশি করে মাদক ব্যবসায়ী ৩। রোমান মিয়াজী (২৫), পিতা-মৃত নুর সাইদ মিয়াজী, মাতা-রানী বেগম, সাং-খাবড়াভাঙ্গা, ৯নং ওয়ার্ড, মিয়াজী বাড়ী, থানা-মহিপুর, জেলা-পটুয়াখালীকে ২ কেজি গাঁজাসহ আটক ককরা হয়। মাদক ব্যবসায়ীদের কাছ থেকে সর্বমোট ১৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ও পলাতক আসামীর বিরুদ্ধে কচুয়া থানায় এজাহার দায়ের করা হয়েছে।

একই রকম খবর