চাঁদপুরে ২৭ ফেব্রুয়ারি থেকে এস এম ই পণ্য মেলা শুরু

চাঁদপুর খবর রিপোর্ট : আগামি ২৭ ফেব্রুয়ারি থেকে ৪ মার্চ পর্যন্ত চাঁদপুরে এস এম ই পণ্য মেলা ২০১৯-২০ অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে চাঁদপুর জেলা প্রশসান থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এ বছর এস এম ই পণ্য মেলা ৩১টি জেলায় অনুষ্ঠিত হবে। তার মধ্য চাঁদপুর জেলা মনোনিত হয়েছে।

উদ্যোক্তাদের পণ্যে বাজারজাতকরণের সহায়তা প্রদানের অংশ হিসেবে আঞ্চলিকভাবে উৎপাদিত বাঁশ- বেতের তৈরী পণ্য, শীতল পাটি, ভাস্কার্য শিল্প, হস্ত ও কুটির শিল্প, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের তৈরী প্লাস্টিকের পণ্য, লাইট ইঞ্জিনিয়ারিং, খেলনা, পাট ও পাটজাতের পণ্য, আইসিটি সফটওয়ার শিল্পসহ সকল উদ্যোক্তাগণ কর্তৃক উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, ক্রয়-বিক্র এবং ক্রেতা-বিক্রেতাদের মধ্যে সংযোগস্থাপনের লক্ষ্যে ব্যবসায়িক প্রতিনিধিসহ সকল স্টেকহোল্ডারদের সম্পৃক্ত করে এসএম ই পণ্য মেলা ২০১৯-২০ আয়োজন করা হবে।

মেলার কর্মসূচি: ২৭/০২/২০ তারিখ সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ে প্রেস কনফারেন্স ও সংবাদ সম্মেলন। এদিন বিকেল ৪টায় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান।

২৮/০২/২০ তারিখ সকাল ১০টায় চাঁদপুর স্টেডিয়াম থেকে হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ পর্যন্ত শোভা যাত্রা, উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা।

১/৩/২০ তারিখে বিকেল ৩টায় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে লোকজ খেলা। ২/৩/২০ তারিখে বিকেল ৩টায় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে লোকজ খেলা। ৩/৩/২০ তারিখে বিকেল ৩টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সেমিনার। ৪/৩/২০ তারিখে বিকেল ৪টায় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান ও সমাপনী।

একই রকম খবর