চাঁদপুরে ৩৮শত পিস ইয়াবাসহ ২মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরির্দশক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়ার দিক-নির্দেশনায় চাঁদপুর সদর মডেল থানার অভিযানে ৩হাজার ৮শত পিস ইয়াবাসহ ২জনকে গ্রেফতার করে। চাঁদপুর সদর মডেল থানার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

গতকাল ১৭জুলাই (রবিবার) চাঁদপুর সদর মডেল থানায় এসআই রাশেদুর জামান, এএসআই শহিদ উল্লাহ, এএসআই মেসবাহ উদ্দিন মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে চাঁদপুর সদর মডেল থানার অধীন পশ্চিম রামদাসদী দোকান ঘর চৌরাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী সঞ্জয় ভৌমিক ও মোঃ ফয়সাল আহাম্মেদ সবুজকে আটক করে।

পুলিশের হাতে আটককৃত মাদক ব্যবসায়ীর নাম: সঞ্জয় ভৌমিক(৩০),পিতা: রতন ভৌমিক, মাতা: শারসতি, সাং-উত্তর মাদরাসা, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রাম বর্তমানে নেটারী বটতল, সিলেট কলোনী, সিএমপি, চট্টগ্রাম। মাদক ব্যবসায়ী সঞ্জয় ভৌমিকের হেফাজত হইতে ২হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত আরেক মাদক ব্যবসায়ীর নাম মো: ফয়সাল আহাম্মেদ সবুজ(৩০), পিতা: আলী আশ্রাফ, মাতা: শাহনাজ বেগম, সাং-কাঠাল বাগান, ৮নং ওয়ার্ড, থানা-গুইমাড়া, জেলা-খাগড়াছড়ি বর্তমানে পালপাড়া, বড় বাড়ী, থানা: কোতোয়ালী, জেলা-কুমিল্লা। মাদক ব্যবসায়ী মো: ফয়সাল আহাম্মেদ সবুজের হেফাজত হইতে ১হাজার ৮শত পিস ইয়াবা উদ্ধার করা হয়। উভয় মাদকব্যবসায়ীর কাছ থেকে সর্বমোট ৩হাজার ৮শত পিস ইয়াবা উদ্ধার করা হয়। আসামীদ্বয়ের বিরুদ্ধে সদর মডেল থানায় নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে।

একই রকম খবর