চাঁদপুর আইনজীবী সহকারী সমিতির নির্বাচন আজ

স্টাফ রিপোর্টার : আজ ১৭ নভেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি চাঁদপুর জেলা শাখার নির্বাচন-২০২২।

নির্বাচনে ১৩ পদের বিপরীতে লড়বেন দুই প্যানেলের ৩০ প্রার্থী। বৃহস্পতিবার চাঁদপুর জেলা আইনজীবী সমিতি ভবনের ২য় তলায় ১১টা হতে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ভোটার সংখ্যা ৩৯০ জন।

বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি চাঁদপুর জেলা শাখার নির্বাচনে অংশ নেয়া দু প্যানেলের প্রার্থীরা হলো : সভাপতি পদে মোঃ আবু জাফর মাইনুদ্দিন ও মোঃ মিজানুর রহমান মৃধা, সাধারণ সম্পাদক পদে মোঃ আকবর হোসেন বেপারী ও মোঃ শামসুজ্জামান, সহ-সভাপতি পদে মোঃ আবু ছালেহ মিয়াজী ও মোঃ আঃ শুক্কুর মিয়া, সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ আঃ হালিম মোল্লা ও মোঃ জাহাঙ্গীর আলম সজীব, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ রতন বেপারী ও মোঃ হাবিবুর রহমান আখন্দ,

কোষাধ্যক্ষ পদে মোঃ মেহেদী হাসান ও মোঃ মজিব বেপারী, মহিলা সম্পাদিকা পদে ফাতেমা বেগম ও মনি বেগম, সদস্য কার্যকরী পরিষদ পদে বিজয় চন্দ্র সরকার, রাজিব আহম্মেদ, আঃ কাদের ও খোরশেদ আলম, জেনারেল অডিটর পদে ইছহাক পাঠান ও আমিনুর রহমান তপাদার, রানিং অডিটর পদে শিপন বাবু ও নাজমুল হোসেন, সভাপতি নিয়ন্ত্রণ পরিষদ পদে আরিফ মুন্সী ও মোঃ ইয়াছিন,

সম্পাদক নিয়ন্ত্রণ পরিষদ পদে মুরাদ হোসেন মোল্লা ও আলমগীর হোসেন তালুকদার (সুমন) এবং সদস্য নিয়ন্ত্রণ পরিষদ পদে দীপ চন্দ্র গুহ, নাছির উদ্দীন, মাহবুব ঢালী ও মোঃ আলমগীর হোসেন।

নির্বাচন উপলক্ষে গত ৯ নভেম্বর বুধবার নির্বাচন কমিশনের কাছে মনোনয়নপত্র দাখিল করেন দুইপ্যানেলের প্রার্থীরা।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ ও সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ আব্দুল্লাহ আল মামুন।

রিটার্নিং অফিসারের দায়িত্বে থাকবেন সমিতির চেয়ারম্যান রেজিস্ট্রারিং অথরিটি অ্যাডঃ সাফায়েত হোসেন তালুকদার ও সহকারী রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন সমিতির সম্পাদক রেজিস্ট্রারিং অথরিটি অ্যাডঃ মোঃ মাসুদ রানা।

নির্বাচন কমিশনের দায়িত্বরত অন্যরা হলেন সহকারী নির্বাচন কমিশনার সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডঃ মোঃ মাইনুল আহছান, জুনিয়র সহ-সভাপতি এএনএম মাইনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ মোঃ গোলাম কাউছার শামীম, রিটার্নিং অফিসার রেজিস্টারিং অথরিটি কমিটির চেয়ারম্যান অ্যাডঃ মোঃ সাফায়েত হোসেন তালুকদার, সহকারী রিটার্নিং অফিসার রেজিস্টারিং অথরিটি কমিটির সাধারণ সম্পাদক অ্যাডঃ মাসুদ রানা,

নির্বাচন পরিচালনাকারী কমিটির সদস্য রেজিস্ট্রারিং অথরিটি কমিটির সদস্য অ্যাডঃ মোঃ আবু কাউছার, অ্যাডঃ শাখাওয়াত হোসেন মজুমদার ও অ্যাডঃ মোসাঃ তাছলিমা আক্তার।

নির্বাচন উপলক্ষে দুপ্যানেলের প্রার্থীরা বিভিন্ন ভোটারদের সেরেস্তাসহ প্রার্থীদের বাড়ি বাড়ি গিয়ে ভোট ও দোয়া চাচ্ছেন।

 

একই রকম খবর