চাঁদপুর আদালতে জামিন পেলেন অ্যাডঃ জহিরুল ইসলাম

চাঁদপুর খবর রিপোট: চাঁদপুরে আলোচিত ঘটনা অধ্যক্ষ শাহিন সুলতানা ফেন্সি হত্যা মামলার প্রধান আসামী চাঁদপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর বারের সাবেক সভাপতি অ্যাডঃ মোঃ জহিরুল ইসলামের জামিন আবেদন মঞ্জুর হয়েছে। গত ২৮ নভেম্বর বুধবার তার জামিন আবেদনের শুনানি হয়। অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ সরোয়ার আলম তার জামিন আবেদন মঞ্জুর করেন।

গতকাল রাতে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ আব্দুল লতিফ শেখের সাথে মুঠোফোনে আলাপকালে তিনি অ্যাডঃ জহিরের জামিনের বিষয়টি নিশ্চিত করেন। জামিন শুনানিতে অংশ নেন সিনিয়র আইনজীবী অ্যাডঃ কাজী হাবিবুর রহমান, অ্যাডঃ আব্দুল্লাহ আল মামুন, অ্যাডঃ শাহআলম-২, অ্যাডঃ জসিম উদ্দিন ভূঁইয়া-২, অ্যাডঃ নজরুল ইসলাম খোকনসহ অন্য আইনজীবীগণ। তবে এ ব্যাপারে বাদীর পক্ষের বক্তব্য পাওয়া যায়নি ।

উল্লেখ্য, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও ফরিদগঞ্জের গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহিন সুলতানা ফেন্সি গত ৪ জুন সোমবার রাতে চাঁদপুর শহরে তাঁর নিজ বাসায় নৃশংসভাবে খুন হন। এ খুনের ঘটনায় ওই রাতেই তার স্বামী চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ জহিরুল ইসলামকে আটক করা হয়। এছাড়া একই রাতে অ্যাডঃ জহিরের দ্বিতীয় স্ত্রী জুলেখা বেগমকে ডিবি পুলিশ আটক করে। ঘটনার পর ৫ জুন মঙ্গলবার নিহত ফেন্সির ভাই মোঃ ফোরকান উদ্দিন খান বাদী হয়ে অ্যাডঃ জহির ও জুলেখা বেগমসহ চারজনকে আসামী করে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করেন। সেদিন থেকেই অ্যাডঃ জহির ও জুলেখা দম্পতি জেল হাজতে রয়েছেন।

 

 

একই রকম খবর

Leave a Comment